IPL 2022: বিপদের মুখে হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব, বড় সিদ্ধান্ত নিতে চলেছে গুজরাট টাইটান্স !! 1

আইপিএল মেগা (IPL 2022) নিলাম শেষ হওয়ার সাথে সাথেই এখন সব টিমই তাদের প্লেয়িং-১১ তৈরিতে ব্যস্ত। টিমের সমন্বয় কী হবে, তা নিয়ে চলছে আলোচনা। একই সঙ্গে কিছু টিম আছে যারা তাদের পুরনো সিদ্ধান্ত বদলানোর কথাও ভাবছে। যার মধ্যে রয়েছে অধিনায়কত্বের সিদ্ধান্তও। গুজরাট টাইটান্স (Gujarat Titans) আগেই হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandiya) অধিনায়ক নিযুক্ত করেছিল, কিন্তু এখন মিডিয়া রিপোর্ট রয়েছে যে হার্দিকের পরিবর্তে টিমটি অন্য একজন খেলোয়াড়কে অধিনায়ক করতে চায়।

IPL 2022: বিপদের মুখে হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব, বড় সিদ্ধান্ত নিতে চলেছে গুজরাট টাইটান্স !! 2

টিমের চিন্তায় থাকা খেলোয়াড়ের নাম মহম্মদ শামি (Mohammad Shami)। শামির জন্য, গুজরাটের মালিকরা বড় ভাবতে বাধ্য হয়েছেন কারণ হার্দিককে অধিনায়ক হিসাবে ঘোষণা করার পর থেকে সমস্ত বিশেষজ্ঞরা এটিকে ভুল সিদ্ধান্ত বলছেন। গুজরাট টিম মহম্মদ শামিকে ৬ কোটি ২৫ লাখ টাকা দিয়ে নিজেদের সাথে যুক্ত করেছেন। এর পাশাপাশি, ভারতীয় টেস্ট দলের নেতৃত্ব দেওয়ার জন্য শামির নামও বিসিসিআই এগিয়ে দিয়েছিল। তবে এখনো কারো নাম চূড়ান্ত করা হয়নি। এখন এই সিদ্ধান্ত হার্দিক পান্ডিয়ার জন্য বড় ধাক্কার চেয়ে কম কিছু নয়। কিন্তু এগুলো শুধুই মিডিয়া রিপোর্ট। গুজরাট টাইটান্সের পক্ষ থেকে এখনো অফিসিয়াল ঘোষণা হয়নি।

আইপিএল ২০২২ এ গুজরাট টাইটান্সের স্কোয়াড 

হার্দিক পান্ডিয়া,শুভমান গিল, রশিদ খান, মহম্মদ শামি,জেসন রয়, লকি ফার্গুসন, অভিনব সাদারাঙ্গানি, রাহুল তেওতিয়া, নূর আহমেদ, আর. সাই কিশোর, ডমিনিক ড্রেকস, জয়ন্ত যাদব, বিজয় শঙ্কর, দর্শন নালকান্দে, যশ দয়াল, আলজারি জোসেফ, প্রদীপ সাংওয়ান, ঋদ্ধিমান সাহা, ম্যাথিউ ওয়েড, বরুণ অ্যারন, গুরকিরাত মান সিং, সাই সুদর্শন, ডেভিড মিলার

Also Read: IPL 2022 Auction : আইপিএল নিলামে ব্যাপক টাকার বৃষ্টি! দেখে নিন কারা পেলেন সব থেকে বেশি অর্থ

Leave a comment

Your email address will not be published.