ধোনির মেন্টরশিপে ভারত পাবে এই দুটি সুবিধা! বড় বয়ান ফারুখ ইঞ্জিনিয়ারের 1

প্রাক্তন ভারতীয় উইকেটকিপার ফারুক ইঞ্জিনিয়ার সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের মেন্টর হিসেবে প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনির নিয়োগে খুশি হয়েছেন। তিনি আরও বলেছিলেন যে ধোনির অভিজ্ঞতা এবং মানসিকতা দলের জন্য একটি বিশাল অনুপ্রেরণা হবে। ইঞ্জিনিয়ার শনিবার স্পোর্টস তককে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “আমি খুশি যে এমএস ধোনিকে একজন মেন্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। এখন, এর অর্থ কী, একজন কোচের মতো মেন্টর? রবি শাস্ত্রী কোচ এবং ধোনি হলেন কোচ ও মেন্টর। এটা ধোনি তার অভিজ্ঞতা এবং শীতলতার কারণে দলের সাথে থাকতে পারলে ভাল এবং যা অবশ্যই দলের জন্য একটি বড় অনুপ্রেরণা হবে। আমি খুশি যে বিসিসিআই এই সিদ্ধান্ত নিয়েছে।”

ধোনির মেন্টরশিপে ভারত পাবে এই দুটি সুবিধা! বড় বয়ান ফারুখ ইঞ্জিনিয়ারের 2

ইঞ্জিনিয়ার আশা করেন যে মেগা ইভেন্টে ধোনি ভারতীয় দলের জন্য খুব ভালো পরামর্শদাতা হবেন। তিনি বলেছিলেন, “গুরুর ভূমিকায় ধোনি, আমি মনে করি তিনি কারও অধিকার হস্তক্ষেপ করার মতো নন। তিনি একজন ভাল গ্রাহক। যদি তিনি দেখেন যে কিছু ভুল হয়েছে তা কিভাবে আরও ভাল করা যায়, সেটিই দেখবেন। তিনি পরামর্শ দেবেন রবি বা বিরাটকে খুব স্মার্ট ভাবে। সামগ্রিকভাবে, আমি মনে করি আমাদের একটি খুব ভালো টিম, একজন খুব ভালো মেন্টর, ম্যানেজার এবং ক্যাপ্টেন আছে। তাই, আমি টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারতের জন্য কোন দলের সুপারিশ করব। আমি ভারতকে দেখতে পারছি না। এটাকে পরাজিত করা। আমি মনে করি ভারতের জিততে হবে।”

ধোনির মেন্টরশিপে ভারত পাবে এই দুটি সুবিধা! বড় বয়ান ফারুখ ইঞ্জিনিয়ারের 3

কিংবদন্তি ক্রিকেটার অনুভব করেছেন যে প্রাক্তন খেলোয়াড়দের মেন্টর হিসাবে রাখা ভাল ধারণা ছিল এবং আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের সাথে শচীন তেন্ডুলকারের সহযোগিতার উদাহরণ তুলে ধরেন। তিনি বলেন, “আইপিএলের মেন্টর আছে। প্রত্যেক দলেরই আছে। একজন মেন্টর কি করেন? এটা একটা সম্মানের ব্যাপার। শচীন তেন্ডুলকার মুম্বই ইন্ডিয়ান্সের একজন মেন্টর। শচীন এবং ধোনির মত কিংবদন্তি থাকা এক ভালো জিনিস।”

Leave a comment

Your email address will not be published.