IND vs PAK: পাক ম্যাচ হারার পর একেই ভিলেন বলে দিলেন রোহিত শর্মা, হারের সব দায় চাপালেন তারই কাঁধে !! 1

IND vs PAK: এশিয়া কাপের ম্যাচে ভারতের ৫ উইকেটে হারিয়ে দিল পাকিস্তান। ম্যাচের শুরুতে ভারত প্রথমে ব্যাট করে ১৮১ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই বাবরকে হারায় পাকিস্তান। তবে সাময়িক বিপর্যয় সামলে নেন ফখর জামান ও মোহাম্মদ রিজওয়ান। এরপর ফখর ১৫ রান করে ফিরে গেলে রিজওয়ানকে সাথে নিয়ে মোহাম্মদ নেওয়াজ দ্রতু টর্নেডো এক ইনিংস খেলেন। ২০ বলে ৪২ রান করে নেওয়াজ ফিরে গেলে দায়িত্ব পড়ে রিজওয়ানের কাঁধে। তবে ব্যক্তিগত ৭১ রান করে রিজওয়ান ফিরে গেলে জয়ের আশা ক্ষীণ হয় খানিকটা পাকিস্তানের জন্য। তবে সব শঙ্কাকে উড়িয়ে আসিফ আলি ও খুশদিল শাহর ছোট ক্যামিওতে ১ বল বাকি থাকতে জয় নিয়ে মাঠ ছাড়ে পাকিস্তান।

কী বললেন রোহিত?

IND vs PAK: পাক ম্যাচ হারার পর একেই ভিলেন বলে দিলেন রোহিত শর্মা, হারের সব দায় চাপালেন তারই কাঁধে !! 2

পাকিস্তানের বিরুদ্ধে শোচনীয় পরাজয়ের বিষয়ে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা বলেছেন, “আমরা ভালো করেই জানি যে এটা একটা চাপের ম্যাচ ছিল। আপনি এমন একটি ম্যাচে একটি সুযোগ মিস করতে পারেন ন।. মাঝখানে যখন রিজওয়ান এবং নওয়াজের মধ্যে একটি জুটি ছিল, আমরা শান্ত ছিলাম। আমরা ভেবেছিলাম যে আমরা যদি একটি উইকেট নিতে সক্ষম হই তবে ম্যাচটি আমাদের পক্ষে যাবে তবে দুই ব্যাটসম্যানই ভাল ব্যাটিং করেছেন। এই ধরনের ম্যাচে আপনাকে খুব ভালোভাবে চাপ সামলাতে হবে।”

IND vs PAK: পাক ম্যাচ হারার পর একেই ভিলেন বলে দিলেন রোহিত শর্মা, হারের সব দায় চাপালেন তারই কাঁধে !! 3

রোহিত শর্মা আরও বলেন, “আমরা বুঝতে পারি যে দ্বিতীয় ইনিংসে পিচ একটু ভালো হয়। এটা আমাদের জন্য একটি ভালো শিক্ষা। আমি ভেবেছিলাম এটি একটি ভাল স্কোর ছিল। যে কোন পিচ, যে কোন পজিশনে আপনি যখন ১৮০ রান করেন, এটি একটি ভালো স্কোর। আমরা আজ অনেক কিছু শিখতে পেরেছি। এই ধরনের স্কোর রক্ষা করার সময় আমাদের কী ধরনের মানসিকতা থাকা দরকার। আমি যেমন বলেছি, পাকিস্তানকে কৃতিত্ব দিতেই হবে। তারা আমাদের চেয়ে ভালো খেলেছে।”

Leave a comment

Your email address will not be published.