IND vs PAK: হার্দিকের ছক্কায় বদলা টিম ইন্ডিয়ার !! পাকিস্তান বধ করে মোক্ষলাভ রোহিত ব্রিগেডের 1

IND vs PAK: দুবাইয়ে চলতি এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে দিল ভারত। প্রথম খেলা শেষে পাকিস্তান ১৪৭ রান করে। জবাবে টিম ইন্ডিয়া শেষ ওভারে মাত্র ৫ উইকেট হারিয়ে লক্ষ্য তাড়া করে। ছক্কা মেরে ভারতকে জয় এনে দেন হার্দিক পান্ডিয়া। ভারতের এই জয়ের নায়ক ছিলেন তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। হার্দিক প্রথমে বোলিংয়ে তিনটি উইকেট নেন এবং তারপর ব্যাটিংয়ে চারটি চার ও এক ছক্কার সাহায্যে অপরাজিত ৩৩ রান করেন। তিনি যখন ব্যাট করতে আসেন, ভারত ১৫তম ওভারে মাত্র ৮৯ রানে তাদের চার উইকেট হারিয়েছিল। সেখান থেকে অবশ্য ম্যাচ জিতে নেয় তারা।

টিম ইন্ডিয়ার শুরুটা ছিল খুবই খারাপ

IND vs PAK: হার্দিকের ছক্কায় বদলা টিম ইন্ডিয়ার !! পাকিস্তান বধ করে মোক্ষলাভ রোহিত ব্রিগেডের 2

পাকিস্তানের ১৪৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দলের শুরুটা ভালো হয়নি। প্রথম ওভারেই ওপেনার কেএল রাহুল শূন্য রানে আউট হন। ডেবিউ ম্যান নাসিম শাহের বলে বোল্ড হন তিনি। এরপর পাওয়ার প্লেতে পাকিস্তানি বোলিং ঠিক লাইন লেন্থে বল করতে থাকে। বিরাট কোহলি শূন্য রানে জীবন পেয়েছিলেন এবং তারপরে তিনি এটির সদ্ব্যবহার করেন। এই সময় কোহলি তার পুরনো ছন্দে হাজির হন। তিনটি চার ও একটি ছক্কা মারেন তিনি। যাই হোক, রোহিত ক্রমাগত লড়াই করেন এবং মাত্র ১২ রান করে আউট হন। কোহলির আউটে তৃতীয় ধাক্কা খায় ভারত। ৩৫ রান করে নওয়াজের বলে ক্যাচ আউট হন কোহলি।

হার্দিক-জাদেজা জুটিতে ম্যাচ জয় ভারতের

IND vs PAK: হার্দিকের ছক্কায় বদলা টিম ইন্ডিয়ার !! পাকিস্তান বধ করে মোক্ষলাভ রোহিত ব্রিগেডের 3

রোহিত ও কোহলির আউটের পর ভারতীয় দলকে বিপাকে দেখায়। এমন পরিস্থিতিতে চার নম্বরে ব্যাট করতে আসা রবীন্দ্র জাদেজা নেতৃত্ব দেন। প্রথম জাড্ডু সূর্যকুমার যাদবের (১৮ রান) সঙ্গে চতুর্থ উইকেটে ৩৬ রানের জুটি গড়েন। এর পরে সূর্য আউট হয়ে গেলে, হার্দিক পান্ডিয়ার সাথে জাদেজা ভারতকে লড়াইয়ে রেকে দেন। ২৯ বলে ৩৫ রান করেন রবীন্দ্র জাদেজা। এই সময় তার ব্যাট থেকে আসে ২টি চার ও ২টি ছক্কা। অন্যদিকে হার্দিক পান্ডিয়া মাত্র ১৭ বলে অপরাজিত ৩৩ রান করেন। এই সময় তিনি মারেন ৪টি চার ও ১টি ছক্কা। একই সঙ্গে পাকিস্তানের হয়ে দুর্দান্ত বোলিং করেছেন অভিষেক ম্যান নাসিম শাহ। চার ওভারে ২৭ রানে নেন দুই উইকেট। রাহুল ও সূর্যকুমারকে বোল্ড করেন নাসিম। এছাড়া স্পিনার মোহাম্মদ নওয়াজ নেন ৩ উইকেট।

Leave a comment

Your email address will not be published.