IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে এই খেলোয়াড়ের খেলা নিয়ে সংশয়, কোচ দ্রাবিড় দিলেন ইঙ্গিত !! 1

৪ সেপ্টেম্বর ভারত-পাকিস্তানের ম্যাচের আগে ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। ভারতীয় দলের ফাস্ট বোলার আভেশ খানের দলে থাকা নিয়ে প্রশ্ন তৈরি হয়। ভারতীয় পেসারের ভাইরাল জ্বর হয়েছে এবং দু’দিন ধরে হোটেলের ঘর থেকে বের হতে পারেননি। নাম প্রকাশ অনিচ্ছুক BCCI-এর এক আধিকারিক বলেন যে তাকে প্লেয়িং কন্ডিশনে দেখা যাচ্ছে না। তাকে নিয়ে অবিরাম কাজ করছে মেডিকেল টিম। আভেশ যদি প্লেয়িং ১১-এ সুযোগ না পান, তাহলে ভারতীয় পেস আক্রমণের বড় ক্ষতি হতে পারে। এশিয়া কাপে তিনিই একমাত্র ভারতীয় বোলার যিনি ১৪০ কিলোমিটার বেগে বল করতে পারেন।

কী বললেন কোচ রাহুল দ্রাবিড়?

IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে এই খেলোয়াড়ের খেলা নিয়ে সংশয়, কোচ দ্রাবিড় দিলেন ইঙ্গিত !! 2

ভাস্করের খবরে অনুমোদন দিয়েছেন টিম ইন্ডিয়ার কোচ রাহুল দ্রাবিড়। ভারত-পাকিস্তান ম্যাচের আগে সংবাদ সম্মেলনে তিনি বলেন, “আবেশ খান সুস্থ নন। তিনি অনুশীলনও করেননি। আমরা আশা করি সামনের ম্যাচে সে দলের অংশ হতে পারে।” ভারতের বিপক্ষে ম্যাচের আগে ধাক্কা খেয়েছে পাকিস্তানও। চোটের কারণে দলের বাইরে রয়েছেন ফাস্ট বোলার শাহনওয়াজ। তাদের আগে শাহীন আফ্রিদি ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ইতিমধ্যেই চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন। এমন পরিস্থিতিতে রোববারের ম্যাচে খেলতে দেখা যেতে পারে হাসান আলীকে।

পাকিস্তানের বিপক্ষে নেওয়া গুরুত্বপূর্ণ উইকেট

IND vs PAK: পাকিস্তানের বিরুদ্ধে এই খেলোয়াড়ের খেলা নিয়ে সংশয়, কোচ দ্রাবিড় দিলেন ইঙ্গিত !! 3

গ্রুপ ম্যাচের উভয় ম্যাচেই আভেশ খান ব্যয়বহুল প্রমাণিত হতে পারেন, তবে তিনি পাকিস্তানের বিপক্ষে ফখর জামানের গুরুত্বপূর্ণ উইকেট নেন। ফখর যখনই ভারতের বিরুদ্ধে খেলেন, তার ব্যাট কথা বলে। এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়াকে দারুণ সাফল্য এনে দিয়েছিলেন আভেশ। তিনি সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ে দলকে ব্রেক-থ্রু দেন। এই কারণে তার ওপর আস্থা দেখাচ্ছে টিম ম্যানেজমেন্ট।

জাদেজাও দলের বাইরে

Ravindra Jadeja

শুক্রবার, হাঁটুর চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে যান টিম ইন্ডিয়ার অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তার জায়গায় দলে নেওয়া হয়েছে অক্ষর প্যাটেলকে। পাকিস্তান ও হংকংয়ের বিপক্ষে দলের অংশ ছিলেন জাদেজা। একই সময়ে, অক্ষর প্যাটেল রিজার্ভ খেলোয়াড় হিসাবে সংযুক্ত আরব আমিরশাহী গিয়েছেন।

এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্থ, দীপক হুডা, দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, রবি বিষ্ণু , ভুবনেশ্বর কুমার, আরশদীপ সিং, আভেশ খান

Leave a comment

Your email address will not be published.