IND vs IRE

IND vs IRE: বর্তমানে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে আয়ারল্যান্ড সফরে রয়েছে টিম ইন্ডিয়া। দুটি টি-২০ ম্যাচের সিরিজ খেলতে হবে টিম ইন্ডিয়াকে। আজ (২৬ জুন) প্রথম টি-২০ ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। টি-২০ বিশ্বকাপে জায়গা নিশ্চিত করার জন্য অনেক খেলোয়াড়ের কাছেই আয়ারল্যান্ড সফরই শেষ সুযোগ। এই সিরিজে ভালো কিছু করে দেখাতে না পারলে তা না হলে সেই খেলোয়াড়কে টিম ইন্ডিয়া থেকে বাইরের পথ দেখানো হতে পারে তাদের।

এই খেলোয়াড়দের জন্য এটাই শেষ সুযোগ!

IND vs IRE: টি-২০ বিশ্বকাপে জায়গা করে নেওয়ার শেষ সুযোগ এই খেলোয়াড়দের, না হলে দল থেকে একেবারেই কেটে যাবে নাম! 1

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দলে জায়গা পেয়েছেন সঞ্জু স্যামসন। সঞ্জু স্যামসন কখনই দলে স্থায়ী জায়গা করে নিতে পারেননি। সেই জায়গায় ঋষভ পন্থকে প্রচুর সুযোগ দিয়েছেন নির্বাচকরা। সেই জায়গায় নিজেকে প্রমাণ করার সুযোগ পাননি সঞ্জু। এখন যদি সঞ্জু স্যামসন আয়ারল্যান্ড সিরিজে ভালো পারফর্ম করেন, তাহলে তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে থেকে যেতে পারেন। আইপিএল ২০২২-এ সঞ্জু দুর্দান্ত খেলা দেখিয়েছিল। তিনি ১৭ ম্যাচে ৪৫৮ রান করেছেন।

এই অলরাউন্ডারকে তার জাত চেনাতে হবে

IND vs IRE: টি-২০ বিশ্বকাপে জায়গা করে নেওয়ার শেষ সুযোগ এই খেলোয়াড়দের, না হলে দল থেকে একেবারেই কেটে যাবে নাম! 2

হার্দিক পান্ডিয়া ফেরার পর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে একটিও ম্যাচ খেলার সুযোগ পাননি ভেঙ্কটেশ আইয়ার। এমন পরিস্থিতিতে ভেঙ্কটেশ আইয়ারের কেরিয়ার এখন খাদের কিনারায় দাঁড়িয়ে। তবে এটাও ঠিক যে আইয়ার খুব খারাপ ফর্মের মধ্যে দিয়ে এখন যাচ্ছেন। তার ব্যাট থেকে রান আসতেই চাইছে না। এমনকি আইপিএল ২০২২-এও তিনি চমক দেখাতে পারেননি। কলকাতা নাইট রাইডার্স দলের বোঝা হয়ে উঠেছেন তিনি। ভেঙ্কটেশ আইয়ারকে যদি টি-২০ বিশ্বকাপের টিকিট কাটতে হয়, তবে আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজে তাকে স্পেশাল কিছু করে দেখাতে হবে।

টিম ইন্ডিয়াতে ফিরেছেন এই খেলোয়াড়

IND vs IRE: টি-২০ বিশ্বকাপে জায়গা করে নেওয়ার শেষ সুযোগ এই খেলোয়াড়দের, না হলে দল থেকে একেবারেই কেটে যাবে নাম! 3

চোট কাটিয়ে টিম ইন্ডিয়াতে ফিরেছেন সূর্যকুমার যাদব। সূর্যকুমার তার নামের মতো পারফর্ম করেছেন এবারের আইপিএলে। গোটা মুম্বই দল যখন ফ্লপ করে তখন ব্যাট হতে একটাই লড়েছেন সূর্য। তবে চোটের কারণে তার জায়গায় দলে সুযোগ পান শ্রেয়াস আইয়ার ও দীপক হুডা। সূর্যকুমার কুমার আয়ারল্যান্ড সফরে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যানদের একজন, তাই তাকে তার দায়িত্ব বুঝে নিতেই হবে।

আয়ারল্যান্ড সিরিজের জন্য ভারতীয় দল:

হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), ইশান কিষাণ, ঋতুরাজ গায়কোয়াড, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই। হর্ষাল প্যাটেল, আভেশ খান, আরশদীপ সিং, উমরান মালিক

Leave a comment

Your email address will not be published.