IND vs IRE: আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিন নম্বরে ব্যাট করবে কে? হার্দিকের প্রশ্নের উত্তর দিলেন রবি শাস্ত্রী!  1

IND vs IRE: টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় বিরাট কোহলি আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টি-২০ সিরিজে খেলছেন না। শ্রেয়াস আইয়ারকেও এই সিরিজের বাইরে রাখা হয়েছে। তবে দুজনকেই ইংল্যান্ড সিরিজের দলে রাখা হয়েছে। তাই আয়ারল্যান্ড সফরে আসা টিম ইন্ডিয়ার অধিনায়ক হার্দিক পান্ডিয়ার সামনে তিন নম্বরে কোন খেলোয়াড় ব্যাট করবেন তা নিয়ে বড় চ্যালেঞ্জ। টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ অধিনায়ক হার্দিক পান্ডিয়ার এই প্রশ্নের উত্তর খুঁজে দিয়ে রবি শাস্ত্রী পান্ডিয়ার অর্ধেক সমস্যার সমাধান করেছেন। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ জেতার জন্য রবি শাস্ত্রী কোন মারাত্মক ব্যাটসম্যানের নাম দিয়েছেন?

পান্ডিয়ার সমস্যার সমাধান করলেন রবি শাস্ত্রী

IND vs IRE: আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিন নম্বরে ব্যাট করবে কে? হার্দিকের প্রশ্নের উত্তর দিলেন রবি শাস্ত্রী!  2

বিরাট কোহলি এবং শ্রেয়াস আইয়ার দুজনেই আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের বাইরে। এমন পরিস্থিতিতে দলের অধিনায়কত্ব করা হার্দিক পান্ডিয়ার কাছে বড় প্রশ্ন, এই দুজনের অনুপস্থিতিতে কোন ব্যাটসম্যানকে তিন নম্বরে নামানো উচিত? প্রাক্তন কোচ রবি শাস্ত্রী হার্দিক পান্ডিয়ার এই সমস্যার সমাধানের পরামর্শ দিয়েছেন। আইপিএলে দুর্দান্ত খেলা রাহুল ত্রিপাঠীকে তিন নম্বরে দেখতে চাইছেন তিনি। আয়ারল্যান্ডের বিরুদ্ধে রাহুল ত্রিপাঠির তিন নম্বরে ব্যাট করার সুযোগ পাওয়া উচিত বলে মনে করেন শাস্ত্রী।

শাস্ত্রী বলেন, “রাহুল ত্রিপাঠী যখন ক্রিজে থাকে তখন স্কোরবোর্ডে ঠিক রান উঠতে থাকে। সে বলগুলো মনোযোগ দিয়ে দেখে খেলে। তার শট মারার ক্ষমতাও রয়েছে এবং তার খেলা কোন প্রতিপক্ষ বা কোন বোলার দ্বারা প্রভাবিত হয় না। যতক্ষণ সে ক্রিজে থাকবে, ততক্ষণ রান আসতেই থাকবে। ও দারুণ গতিতে রান করছে। ও জানে কিভাবে ৩ নম্বরে ব্যাট করতে হয় এবং খুব তাড়াতাড়ি সেট হয়ে যায়।”

আইপিএল ২০২২-এ দারুণ খেলেন রাহুল

Rahul Tripathi

আইপিএল ২০২২-এ রাহুল ত্রিপাঠি, সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ব্যাট করে, ১৪ ম্যাচে ৩৭.৫৫ গড়ে ৪১৩ রান করেছিলেন। এই সময় তার ব্যাট থেকে ৩টি হাফ সেঞ্চুরিও হয়। তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ম্যাচ উইনার হিসেবে উঠে আসেন। আইপিএলের এই পারফরমেন্স দেখে টিম ইন্ডিয়াতে তাকে সুযোগ দেওয়া হয়েছে তাকে। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজে অভিষেক হতে চলেছে তার।

টিম ইন্ডিয়ার স্কোয়াড

হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), ইশান কিষাণ, ঋতুরাজ গায়কোয়াড, রাহুল ত্রিপাঠি, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, দীনেশ কার্তিক, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, আভেশ খান। হর্ষাল প্যাটেল, আরশদীপ সিং, উমরান মালিক

 

Read More: IND vs IRE: ভারত বনাম আয়ারল্যান্ড লড়াইয়ে কারা হবেন সেরা পারফর্মার? জিতবে কোন দল? জেনে নিন

Leave a comment

Your email address will not be published.