ভিডিও: ম্যাচ চলাকালীন দিনেশ কার্তিকের ভুলে রেগে আগুন রোহিত, মাঠের মধ্যেই চেপে ধরলেন গলা !! 1

চলতি টি-২০ সিরিজের (IND vs AUS) প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে ৪ উইকেটে শোচনীয় পরাজয়ের মুখে পড়ে ভারতীয় দল। এই ম্যাচে টিম ইন্ডিয়ার বোলাররা আহামরি কিছু করে দেখাতে পারেননি। বোলারদের খারাপ ফর্মের খেসারত দিতে হয়েছে ভারতকে। এমনই এক মুহূর্ত আসে এই ম্যাচ চলার সময় অধিনায়ক রোহিত শর্মা উইকেটরক্ষক দীনেশ কার্তিকের ওপর ক্ষিপ্ত হয়ে উঠলে রাগে কার্তিকের গলা চেপে ধরেন। এই ঘটনায় টুইটারে তোলপাড় শুরু হয়ে গিয়েছে।

রেগে যান রোহিত শর্মা

ভিডিও: ম্যাচ চলাকালীন দিনেশ কার্তিকের ভুলে রেগে আগুন রোহিত, মাঠের মধ্যেই চেপে ধরলেন গলা !! 2

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে রোহিত শর্মা ঋষভ পন্থের জায়গায় দীনেশ কার্তিককে প্লেয়িং ইলেভেনে সুযোগ দিয়েছিলেন। কিন্তু কার্তিক ম্যাচে তিনটি বড় ভুল করেছিলেন, যার কারণে টিম ইন্ডিয়াকে হারের মুখে পড়তে হয়েছিল। ভারতের হয়ে একমাত্র অক্ষর প্যাটেলই সেরা বোলিং করেছেন। অ্যারন ফিঞ্চকে তাড়াতাড়ি আউট করেন তিনি। এর পর স্টিভ স্মিথকে যুজবেন্দ্র চাহালের বলে এলবিডব্লু’র সুযোগ থাকলেও কার্তিক সেই বিষয়ে আপিল করেননি। আর তাতেই রেগে যান অধিনায়ক রোহিত শর্মা।

রোহিত শর্মা তার ঘাড় চেপে ধরেন

যুজবেন্দ্র চাহালের ওভারের পর, উমেশ যাদব তার দ্বিতীয় ওভারে দুর্দান্ত বল করে স্টিভ স্মিথ এবং গ্লেন ম্যাক্সওয়েলকে প্যাভিলিয়নের পথ দেখান। কিন্তু অধিনায়ক রোহিত শর্মা ডিআরএসের আপিল করলে, এই দুই ব্যাটসম্যানই আউট হয়ে যান। দু’বারই এজ হওয়ার পরেও, উইকেটরক্ষক দিনেশ কার্তিক আউটের আবেদন করেননি, যার কারণে রোহিত শর্মা রেগে যান এবং তিনি কার্তিকের ঘাড় চেপে ধরেন। ম্যাচে একের পর এক বড় বড় তিনটি ভুল করেন কার্তিক।

হেরেছে ভারতীয় দল

ভিডিও: ম্যাচ চলাকালীন দিনেশ কার্তিকের ভুলে রেগে আগুন রোহিত, মাঠের মধ্যেই চেপে ধরলেন গলা !! 3

টিম ইন্ডিয়া থেকে অক্ষর প্যাটেল ছাড়া আর কোনও বোলারই দুর্দান্ত খেলা দেখাতে পারেননি। ভুবনেশ্বর কুমার তার চার ওভারে ৫২ রান দেন। একই সময়ে, হর্ষাল প্যাটেল তার চার ওভারে ৪৯ রান দিয়েছেন। এই দুই অভিজ্ঞ বোলারই ম্যাচে একটি উইকেট পেতে পারেননি। তার বাজে ফর্মের খেসারত দিতে হয়েছে টিম ইন্ডিয়াকে। যুজবেন্দ্র চাহালও তার ছন্দ থেকে বিচ্যুত দেখায় এবং ৩.২ তে ৪২ রান দিয়েছেন। বোলারদের বাজে পারফরমেন্সের কারণে টিম ইন্ডিয়াকে ৪ উইকেটে হারের মুখে পড়তে হয়। এই হারের ফলে তিন ম্যাচের সিরিজে ০-১ ফলে পিছিয়ে গেল ভারত। তাই সিরিজে সমতা ফেরাতে পরের ম্যাচটা জিততেই হবে ভারতকে।

Read More: IND vs AUS: ভুবেনশ্বর কুমারের জন্যই টিম ইন্ডিয়া হেরেছে এই ৩ বড় ম্যাচ, ভঙ্গ হয়েছে ট্রফি জেতার স্বপ্ন !!

Leave a comment

Your email address will not be published.