কোন আক্কেলে ধোনিকে করা হল ভারতীয় দলের মেন্টর? বিসিসিআইয়ের মুর্খামিতে অবাক অজয় জাদেজা 1

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ -এর জন্য টিম ইন্ডিয়ার পরামর্শদাতা হিসেবে নিযুক্ত হয়েছেন। বিসিসিআই বৃহস্পতিবার বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। টি -টোয়েন্টি বিশ্বকাপ ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে অনুষ্ঠিত হবে। ধোনির নিয়োগের ঘোষণা বিসিসিআই সচিব জয় শাহ করেছিলেন। এত কিছুর মধ্যেই ভারতীয় দলের প্রাক্তন ব্যাটসম্যান অজয় ​​জাদেজা বিসিসিআইয়ের এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলেছেন। ক্রিকেটার থেকে ধারাভাষ্যকার জাদেজা সনি স্পোর্টসকে বলেছিলেন যে তিনি মেন্টর হিসেবে ধোনির নিয়োগের পিছনে যুক্তি বুঝতে পারছেন না। জাদেজা বলেন, “এটা আমার কাছে বোধগম্য নয়। একজন কোচ আছেন যিনি দলকে বিশ্বের এক নম্বর বানিয়েছেন, তাহলে আপনার রাতারাতি একজন পরামর্শদাতার দরকার ছিল কেন? এটি আমার জন্য কিছুটা বিস্ময়কর সিদ্ধান্ত।”

T20 World Cup: Kapil Dev Welcomes MS Dhoni's Appointment As Team India  Mentor | Cricket News

গত বছর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন ধোনি। তিনি ১৫ আগস্ট ২০২০ তারিখে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন। যদিও তিনি এখনও আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব করছেন। জাদেজা বলেন, “এটা আমার পক্ষে বোঝা অসম্ভব। আমি গত দুদিন ধরে এই নিয়ে ভাবছি। আমি এমএস ধোনির কথা বলছি না, তার আশ্চর্যজনক বোঝাপড়া আছে। এগুলি খুব দরকারীও প্রমাণিত হতে পারে। আমি সে পথে যাচ্ছি না। এটা রবীন্দ্র জাদেজাকে অজিঙ্ক রাহানের আগে পাঠানোর মতো। কেন এটি ঘটেছে তা নিয়ে চিন্তা করা উচিত।”

Former Indian selector reveals why MS Dhoni didn't get to play farewell  match

২৪ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে বিশ্বকাপে ভারতীয় দল অভিযান শুরু করবে। এমন অনেক খেলোয়াড়কে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে যারা প্রথমবারের মতো এই মর্যাদাপূর্ণ টুর্নামেন্টে তাদের প্রতিভা দেখাবে। কোহলির নেতৃত্বে ভারতীয় দল এখন পর্যন্ত আইসিসির কোনো বড় টুর্নামেন্ট জিততে পারেনি। এমন পরিস্থিতিতে, কোহলিকে এই বিশ্বকাপ জেতার জন্য সর্বশক্তি দিতে দেখা যাবে। ধোনির দলে যোগদানের সাথে, এটি তরুণ খেলোয়াড়দের জন্য উপকারী হবে যারা প্রথমবারের মতো এত বড় প্ল্যাটফর্মে খেলবে।

Leave a comment

Your email address will not be published.