টি২০ বিশ্বকাপে কিভাবে পাকিস্তানকে হারাবে ভারত? চিরপ্রতিদ্বন্দ্বীদের হাতে ব্রহ্মাস্ত্র তুলে দিলেন শোয়েব আখতার 1

পাকিস্তানের (Pakistan) সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতারকে (Shoaib Akhtar) প্রতিদিনই কোনো না কোনো বক্তব্য দিতে দেখা যায়। কখনো কোনো খেলোয়াড়কে নিয়ে আবার কখনো দল নিয়ে মন্তব্য করেন। সম্প্রতি, স্পোর্টসকিড়ায় হরভজন সিংয়ের (Harbhajan Singh) সাথে কথোপকথনের সময়, শোয়েব আখতার টিম ইন্ডিয়ার (India) নির্বাচকদের তাঁর পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, পাকিস্তানের বিপক্ষে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup) জন্য নির্বাচকদের কোনো এলোমেলো দল বেছে নেওয়া উচিত নয়।

টিম ইন্ডিয়ার নির্বাচকদের পরামর্শ দিলেন শোয়েব আখতার

টি২০ বিশ্বকাপে কিভাবে পাকিস্তানকে হারাবে ভারত? চিরপ্রতিদ্বন্দ্বীদের হাতে ব্রহ্মাস্ত্র তুলে দিলেন শোয়েব আখতার 2

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে পরিচিত পাকিস্তান ক্রিকেট দলের ফাস্ট বোলার শোয়েব আখতার টিম ইন্ডিয়ার নির্বাচকদের পরামর্শ দিয়েছেন যে তারা গতবার যে ধরনের এলোমেলো দল মাঠে নামানো হয়েছিল, এবার তা করতে পারবে না। এই সময়ে, খেলোয়াড়দের ভূমিকা আরও ভালভাবে সংজ্ঞায়িত করা দরকার। স্পোর্টসকিডায় হরভজন সিংয়ের সাথে কথোপকথনে শোয়েব আখতার বলেছিলেন, “ভারতের ভূমিকা নির্ধারণ না করে পাকিস্তানের বিরুদ্ধে এলোমেলো দল বেছে নেওয়া উচিত নয়। আমি মনে করি ম্যানেজমেন্টের সাবধানে দল নির্বাচন করা উচিত এবং আমি নিশ্চিত এটি একটি ভালো দল হবে। এটা এবার পাকিস্তানের জন্য সহজ হবে না।”

পাকিস্তান ক্রিকেট দলের হয়ে একথা বললেন শোয়েব আখতার

টি২০ বিশ্বকাপে কিভাবে পাকিস্তানকে হারাবে ভারত? চিরপ্রতিদ্বন্দ্বীদের হাতে ব্রহ্মাস্ত্র তুলে দিলেন শোয়েব আখতার 3

আরও কথা বলার সময় শোয়েব আখতার বলেছেন, এই টুর্নামেন্টে সবচেয়ে বেশি চাপ পড়বে পাকিস্তান ক্রিকেট দলের ওপর। আখতার বলেন, “এমসিজি উইকেট খুব ভালো খেলে। দ্বিতীয় ইনিংসে বোলিংই ভারতের বিপক্ষে ম্যাচ জিততে পাকিস্তানের জন্য আদর্শ হবে। ১ লাখ মানুষের ভিড় হবে, তার মধ্যে ৭০ হাজার দর্শক ভারতকে সমর্থন করবে, তখন চাপ পড়বে পাকিস্তানের ওপর।

আইসিসি টুর্নামেন্টে পাকিস্তানের মুখোমুখি ভারত

টি২০ বিশ্বকাপে কিভাবে পাকিস্তানকে হারাবে ভারত? চিরপ্রতিদ্বন্দ্বীদের হাতে ব্রহ্মাস্ত্র তুলে দিলেন শোয়েব আখতার 4

টিম ইন্ডিয়া প্রায় ১৪ বছর ধরে পাকিস্তান সফর করেনি। রাজনৈতিক টানাপোড়েনের কারণে দুই দলই একে অপরের দেশে যায় না। দলটি শেষবার ভারতে গিয়েছিল ২০০৮ সালে। সাম্প্রতিক আইসিসি টুর্নামেন্টে, এই দুই দল একে অপরের মুখোমুখি হয়েছে। ক্রিকেট ভক্তরা সব সময়ই দুই দলের মধ্যকার লড়াই দেখতে আগ্রহী।

Read More: শুধু গতিতেই কিছু হয় না! উমরান মালিককে নিয়ে চরম কটাক্ষ শাহীন আফ্রিদির

Leave a comment

Your email address will not be published.