'ভগবান' ধোনিকে দেখতে চাওয়ার শাস্তি পেলেন ভক্তরা, পুলিশ দিল বেধড়ক লাঠিচার্জ, আহত অসংখ্য 1

প্রাক্তন অধিনায়ক ও টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি কেবল দেশেই নয়, সারা বিশ্ব জুড়ে খুব জনপ্রিয়। ভক্তরা ধোনির এক ঝলক দেখতে পেতে কিছু না কিছু করেন। রাজস্থানের জালোর জেলার সানচোর মহকুমায় গত ৩ মার্চ একটি স্কুলের উদ্বোধনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধোনি। আর সেই সময় তাঁর ভক্তরা অনিয়ন্ত্রিত ভাবে তাঁর সাথে দেখা করতে আসায় পুলিশ তাদের লাঠিচার্জ করেছিল।

WATCH - MS Dhoni receives warm welcome on a visit to Sanchore for school inauguration

সূত্র মারফত জানা গিয়েছে, বিকেলে ধোনি জালোর এসেছিলেন। রাজস্থান গুজরাট সীমান্তে অবস্থিত নৈনওয়াতে তাঁকে জোরালোভাবে স্বাগত জানানো হয়েছিল। এরপরে তিনি সড়ক পথ দিয়ে জাখল পৌঁছেছিলেন। তাঁর আগমনের পরে, তাঁর বিপুল সংখ্যক ভক্ত সেখানে জমায়েত হন। সূত্র জানায়, ধোনি সেখানে ভামাশাহ নির্মিত বিদ্যালয়ের উদ্বোধন করেছিলেন। এই সময়ে, ভক্তরা তাঁর সাথে দেখা করতে উদগ্রীব হয়। আর জনতার এমন আব্দারের জেরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছিল।

Police lathi charge as crowd rushed to see Mahendra Singh Dhoni in Jalore

পুলিশ এরপর ভক্তদের ধোনি থেকে দূরে সরিয়ে দেওয়ার চেষ্টা করেছিল, তবে ভক্তরা সে কথা শোনেনি। আর এর জেরে পুলিশ তাদের লাঠিচার্জ করে, তাতে হতাহতের ঘটনা ঘটে। পরে পুলিশ তাদের ধাওয়া করলে ভক্তরা পালিয়ে যায়। এর আগে, জাখলের বাসিন্দা ভামাশাহ গ্রামে সংঘভি তিজা বেন মিশ্রিমাল কাতারিয়ার সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবনটি নির্মাণ করেছিলেন। আর সেটি বিশ্বকাপজয়ী অধিনায়ক এম এস ধোনি, রাজস্থানের বন ও পরিবেশমন্ত্রী সুখরাম বিষ্ণোই এবং সাংসদ দেবজি প্যাটেল এর উদ্বোধন করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *