ENG vs IND: ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ হারের জন্য এই তারকাকে দায়ী করলেন সমর্থকরা, অথচ খেলেননি ম্যাচ

ভারতীয় দলের(Team India) হেড কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) বর্তমানে ভারত আর ইংল্যান্ডের (ENG vs IND) বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ডেই রয়েছেন। রাহুলের কোচিংয়েই বর্তমানে ভারতীয় দল খেলছে। এই টেস্ট ম্যাচের প্রথম তিনদিন ভারতীয়দের দুরন্ত প্রদর্শন দেখে মনে হচ্ছিল যে ভারত এই ম্যাচে সহজেই ইংল্যান্ডকে হারিয়ে দেবে। কিন্তু ম্যাচের চতুর্থদিন দ্বিতীয় ইনিংসে ম্যাচে ফিরে আসে ইংল্যাণ্ড। দুই ব্যাটসম্যান জো রুট (Joe Root) এবং জনি বেয়রস্টো (Jonny Bairstow) মিলে দলকে জয় এনে দেন। এই ম্যাচ হারার পর ভারতীয় সমর্থকদের যাবতীয় রাগ কোচ রাহুল দ্রাবিড়ের উপর গিয়ে পড়েছে।

ভারত জেতার মতো জায়গা থেকে সরাসরি ম্যাচ হারায় সমর্থকরা তাদের ক্ষোভ রাহুলের বিরুদ্ধে উগরে দিয়েছেন। সেই সঙ্গে নেটিজেনরাও সোশ্যাল মিডিয়ায় ভারতীয় কোচকে তুমুলভাবে ট্রোল করছেন।

ENG vs IND: রাহুলের কোচিংয়ে হারতে হল ভারতকে

ENG vs IND

১ জুলাই থেকে শুরু হওয়া ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট ম্যাচ আজ ৫ জুলাই শেষ হয়েছে। এই ম্যাচটি গত বছর খেলা হওয়া পতৌদি ট্রফি সিরিজের পঞ্চম টেস্ট ম্যাচ ছিল, যা করোনা ভাইরাসের কারণে স্থগিত হয়ে গিয়েছিল।

ভারতীয় দল প্রথম তিনদিন ব্যাট এবং বল হাতে ইংল্যান্ডের বিরুদ্ধে শাসন করেছিল। প্রথম ইনিংসে ব্যাট হাতে ঋষভ পন্থ এবং রবীন্দ্র জাদেজা সেঞ্চুরি করেন, এবং ১০ নম্বরে ৩১ রান করে রেকর্ড গড়েন অধিনায়ক জসপ্রীত বুমরাহ।

অন্যদিকে বোলিংয়েও মহম্মদ সিরাজ এবং অধিনায়ক বুমরাহ মিলে ইংল্যান্ডকে মাত্র ২৮৬ রানেই শেষ করে দেন। কিন্তু দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডকে আটকাতে ব্যর্থ হন ভারতীয়রা। ব্যাট এবং বল দুই বিভাগেই ভারতকে মাত দেয় ইংল্যান্ড। যার ফলে ভারতকে এই ম্যাচ চালকের আসনে থেকেও হারতে হয়। তবে এই ম্যাচ হারের পর সমর্থকরা কোনো খেলোয়াড়কে নয়, বরং দায়ী করেছেন ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড়কে। সোশ্যাল মিডিয়ায় তারা ভারতীয় দলের হেড কোচকে রীতিমতো ট্রোল করছেন। আসুন দেখে নেওয়া যাক সোশ্যাল মিডিয়ার প্রতিক্রিয়া।

রাহুল দ্রাবিড়ের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ সোশ্যাল মিডিয়ায়

Leave a comment

Your email address will not be published.