সৌরভ নন বিসিসিআই চালায় বিজেপি- দাবি পাকিস্তান ক্রিকেটের বোর্ডের এই প্রাক্তন চেয়ারম্যানের 1

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board) প্রাক্তন চেয়ারম্যান এহসান মানি (Ehsan Mani) ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) সম্পর্কে একটি বড় দাবি করেছেন। প্রাক্তন পিসিবি চেয়ারম্যান বলেছেন যে বিসিসিআইতে (BCCI) বিজেপি (BJP) সরকারের প্রভাব রয়েছে। এই কারণেই পাকিস্তান ও ভারতের ক্রিকেট নিয়ে কথা বলা যায় না। কিছুদিন আগেই পিসিবি চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়েছিলেন এহসান মানি।

বিসিসিআইতে বিজেপি সরকারের প্রভাব রয়েছে

সৌরভ নন বিসিসিআই চালায় বিজেপি- দাবি পাকিস্তান ক্রিকেটের বোর্ডের এই প্রাক্তন চেয়ারম্যানের 2

ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক সাক্ষাৎকারে এহসান মানি বলেছেন, “যদিও বিসিসিআই-এ সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) আছে, কিন্তু কেউ কি কখনও ভেবে দেখেছেন যে তাদের বোর্ডের সেক্রেটারি কে? অমিত শাহের (Amit Shah) ছেলে জয় শাহ (Jay Shah)। বিসিসিআই কোষাধ্যক্ষ (অরুণ ধুমাল) বিজেপির একজন মন্ত্রী। তার আসল নিয়ন্ত্রণ আছে এবং বিজেপি বিসিসিআইকে নির্দেশনা দেয়, তাই আমি তাদের সাথে আপস করিনি বা কথা বলিনি।”

চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়েছেন এহসান মানি

সৌরভ নন বিসিসিআই চালায় বিজেপি- দাবি পাকিস্তান ক্রিকেটের বোর্ডের এই প্রাক্তন চেয়ারম্যানের 3

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের (Imran Khan) বিদায়ের বিষয়ে বলতে গিয়ে এহসান বলেছেন, “আমি যখন পিসিবি চেয়ারম্যান ছিলাম, আমরা আইন সংশোধন করেছিলাম যে চেয়ারম্যানের কর্মক্ষমতা প্রশ্নবিদ্ধ হলে পৃষ্ঠপোষকরা সরাসরি হস্তক্ষেপ করতে পারবেন না। শুধুমাত্র বোর্ডের এক্তিয়ার আছে। এটি সম্পর্কে কিছু করার দরকার। বোর্ডের শুধুমাত্র আট সদস্যের মধ্যে দুজনকে সুপারিশ করার ক্ষমতা রয়েছে এবং এটি বোর্ডের উপর নির্ভর করে যে তারা পরবর্তী চেয়ারম্যান হিসাবে নিয়োগ করতে চান। আমি চেষ্টা করেছি, কিন্তু নিশ্চিত করার চেষ্টা করেছি যে পৃষ্ঠপোষক একটি না থাকে, যেন মনোনীত হয়।”

Read More: IPL 2022: সঞ্জু স্যামসনের এই আচরণে ক্ষুব্ধ সুনীল গাভাস্কার, কড়া ভাষায় নিলেন ক্লাস !!

Leave a comment

Your email address will not be published.