IPL 2022: সঞ্জু স্যামসনের এই আচরণে ক্ষুব্ধ সুনীল গাভাস্কার, কড়া ভাষায় নিলেন ক্লাস !! 1

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) ব্যাটিং অর্ডার নিয়ে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) অধিনায়ক সঞ্জু স্যামসনের (Sanju Samson) উপর ক্ষিপ্ত। গাভাস্কার বলেছেন যে স্যামসন রয়্যালসের পক্ষে একটি গুরুত্বপূর্ণ ম্যাচে ৫ নম্বরে ব্যাট করার পরিবর্তে ৪ বা ৩ নম্বরে যাওয়া উচিত ছিল, কারণ তিনি তার ইনিংসের শুরু থেকেই বড় শট মারতে পরিচিত। বুধবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে আইপিএল ২০২২ (IPL 2022)-এর ৫৮তম ম্যাচে, রাজস্থান রয়্যালসের অধিনায়ক ৫ নম্বরে ব্যাট করতে এসে ৬ রানের ব্যক্তিগত স্কোরে আউট হন।

গাভাস্কার রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসনের উপর ক্ষিপ্ত

IPL 2022: সঞ্জু স্যামসনের এই আচরণে ক্ষুব্ধ সুনীল গাভাস্কার, কড়া ভাষায় নিলেন ক্লাস !! 2

দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালসের-এর মধ্যে ম্যাচ চলাকালীন মন্তব্য করতে গিয়ে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বলেছিলেন, “যদি আপনার ব্যাটিং নম্বর ৪ হয় তবে আপনি ৪ বা ৩ নম্বরে ব্যাট করতে আসবেন। দায়িত্ব নিন… এত বড় ম্যাচ, এত গুরুত্বপূর্ণ ম্যাচ… এখন দেখুন কী হয়।” ৭২ বছর বয়সী সুনীল গাভাস্কার আরও বলেছেন, “৫নম্বরে আসার সাথে সাথে স্যামসন জানতে পারলেন যে তার দলটি যে দ্রুত শুরু করার পরিকল্পনা করেছিল তা তারা করেনি। এমতাবস্থায় রান রেট বাড়াতে হয় বলে তাকে আসতেই বড় শট খেলতে হয়।”

এই ম্যাচে জিতে প্লে অফে ওঠার আশা বাঁচিয়ে রেখেছে দিল্লি

IPL 2022

৬ নম্বরে ব্যাট করতে নামা স্যামসনের সিদ্ধান্ত ভুল প্রমাণিত হয়। স্যামসন ৪ বলে ৬ রান করার পর আউট হন। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই ম্যাচে, জস বাটলারকে আউট করার পর, রবিচন্দ্রন অশ্বিন তিন নম্বরে ব্যাট করতে আসেন, যিনি ৫০ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। একই সময়ে দেবদত্ত পাডিক্কল (৪৮) এসেছিলেন ৪ নম্বরে, অধিনায়ক সঞ্জু এসেছেন ৬ নম্বরে। রাজস্থান ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬০ রানের টার্গেট দেয়, যার জবাবে DC ১১ বল বাকি থাকতে ২ উইকেট হারিয়ে ১৬১ রান করে। এই ম্যাচে জিতে প্লে অফে ওঠার আশা বাঁচিয়ে রেখেছে দিল্লি। দিল্লির হয়ে মার্শ ৬২ বলে ৮৯ রানের জুটি গড়েন। ৪১ বলে ৫২ রান করে অপরাজিত থাকেন ওয়ার্নার। ব্যাট করতে নেমে প্রথম উইকেট তাড়াতাড়ি পড়লেও, ডেভিড ওয়ার্নার (David Warner) ও মিচেল মার্শ (Mitchell Marsh) জুটি দিল্লিকে জয় এনে দেয়।

Read More: IPL 2022: সমালোচকদের উপযুক্ত জবাব দিয়েছেন শুভমন গিল, নেটিজেনরা বাজেভাবে ট্রোল করেছে

Leave a comment

Your email address will not be published.