ধোনির প্রাক্তন প্রেমিকা দিলেন এই চাঞ্চল্যকর বয়ান - প্রেম করার হলে আমার লুকানোর প্রয়োজন নেই! 1

ভারতের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনি (MS Dhoni) ভক্তদের মধ্যে খুবই জনপ্রিয়। ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় এসেছেন ধোনি। ধোনির জীবনে এমন একটি সময় ছিল যখন সুন্দরী অভিনেত্রী রাই লক্ষ্মীর (Rai Laxmi) সাথে তার সম্পর্কের খবরটি বেশ আলোড়ন ফেলেছিল। খবর অনুযায়ী, লক্ষ্মী এবং ধোনি আইপিএল ২০০৮-এর সময় দেখা করেছিলেন এবং দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বেড়ে গিয়েছিল। যদিও ধোনি বা রাই লক্ষ্মীর পক্ষ থেকে এই সম্পর্কের বিষয়ে খোলাখুলি কিছু বলা হয়নি। তবে রাই লক্ষ্মীকে অনেক বার ধোনি সম্পর্কিত প্রশ্নের উত্তর দিতে দেখা গেছে।

লক্ষ্মী এবং ধোনি আইপিএল ২০০৮-এর সময় দেখা করেছিলেন

ধোনির প্রাক্তন প্রেমিকা দিলেন এই চাঞ্চল্যকর বয়ান - প্রেম করার হলে আমার লুকানোর প্রয়োজন নেই! 2

একটি সাক্ষাত্কারে রাই লক্ষ্মী বলেছিলেন, “ধোনি এবং অন্য যারা ছিলেন সেখানে কোনও কাস্টিং কাউচ ছিল না। আপনি কাউকে পছন্দ করেন, পরে আপনি তাকে পছন্দ করেন না, আপনার এবং তার পারস্পরিক সম্মতিতে আপনাদের মধ্যে জিনিসগুলি ভালভাবে কাজ করে না। আমি বলিনি যে আমার কোনও সম্পর্ক নেই। অনেক সম্পর্কের মধ্য দিয়ে গিয়েছি।” রাই লক্ষ্মী আরও বলেন, “আমি গোপনে কারও সঙ্গে ডেট করিনি। আমি যদি কারো সাথে ডেটিং করি তাহলে আপনি আমাকে তার সাথে দেখতে পাবেন। আমি তাকে নিয়ে কথা বলি না, সেটা ভিন্ন কথা। কিন্তু, আমি এটির থেকে পালাচ্ছি না। মিডিয়া যদি আমাকে আমার বয়ফ্রেন্ডের সাথে স্পট করে এবং আমার ছবি তোলে, তাহলে তাতে আমার কোনো সমস্যা নেই।”

ধোনি তার বিবাহিত জীবনে খুব খুশি

ধোনির প্রাক্তন প্রেমিকা দিলেন এই চাঞ্চল্যকর বয়ান - প্রেম করার হলে আমার লুকানোর প্রয়োজন নেই! 3

মহেন্দ্র সিং ধোনি ৪ জুলাই, ২০১০-এ সাক্ষী রাওয়াতকে (Saakshi Rawat) বিয়ে করেছিলেন। বিয়ের আগে দুজনেই দুজনকে দুই বছর ডেটও করেছিলেন। ধোনি তার বিবাহিত জীবনে খুব খুশি এবং তাদের একটি সুন্দর ছোট মেয়েও রয়েছে যার নাম তারা জিভা রেখেছেন।

Read More: IPL 2022: চাহালের থেকে বেগুনি ক্যাপ ছিনিয়ে নিলেন এই তারকা বোলার! কমলা ক্যাপ দখল করেছেন এই তারকা

Leave a comment

Your email address will not be published.