'সবকিছু ঠিক আছে তো'! যুজবেন্দ্র ও ধনশ্রীর সম্পর্কের টানাপোড়েনে প্রশ্ন নেটিজেনদের, দেখুন টুইট চিত্র 1

ভারতীয় দলের (Team India) ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) এবং তার স্ত্রী ধনশ্রী ভার্মার (Dhanashree Verma) মধ্যে সবকিছু ঠিকঠাক নেই। যুজবেন্দ্র এবং ধনশ্রী, যারা একসময় তাদের রোমান্টিক ছবি দিয়ে মানুষের দৃষ্টি আকর্ষণ করতেন তারা এখন সোশ্যাল মিডিয়ায় গোপন নোট শেয়ার করছেন। মনে করা হচ্ছে এক সময়ের এই প্রেমিক দম্পতির সম্পর্ক তিক্ত হয়ে গেছে।

Read More: TOP 3: ক্রিকেট ইতিহাসে এই ৩ বড় লক্ষ্যমাত্রা যা বিরাট কোহলি এখনো ছুঁতে পারেননি !!

২২ ডিসেম্বর ২০২০-এ, যুজবেন্দ্র এবং ধনশ্রী (Dhanashree Verma) তাদের অনুরাগীদের অবাক করে দিয়েছিলেন যখন তারা তাদের নিজের নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাদের বিয়ের ছবি শেয়ার করেছিলেন। ছবিগুলিতে, যুজবেন্দ্রকে (Yuzvendra Chahal) লাল পাগড়ি এবং ম্যাচিং লাল চুরির সাথে শেরওয়ানিতে দেখা যায়। অন্যদিকে, ধনশ্রী (Dhanashree Verma) মেরুনের সাথে একটি টকটকে লাল লেহেঙ্গা পরেন। তিনি একটি নেকপিস, মাথাপট্টি এবং নথ দিয়ে তার সাজ সম্পূর্ণ করেছেন।

তবে এখন দেখা যাচ্ছে, তারকা স্ত্রী ইনস্টাগ্রামে তার স্বামীর উপাধি ‘চাহাল’ সরিয়ে দিয়েছেন। এখন তিনি শুধু তার নাম হিসেবে ‘ধনশ্রী ভার্মা’ (Dhanashree Verma) ব্যবহার করছেন। যুজবেন্দ্র (Yuzvendra Chahal) একটি গোপন ইন্সটা স্টোরি শেয়ার করার পরে এই সব ঘটেছে। তিনি একটি ছবি পোস্ট করেছিলেন, যেখানে লেখা ছিল, “নতুন জীবন লোড হচ্ছে।” এই দেখে ব্যস্ত হয়ে উঠেছে নেটিজেনরা। টুইটে নিজের মতামত ব্যক্ত করতেও দেখা যায়।

দেখে নিন টুইট চিত্র:

Leave a comment

Your email address will not be published.