ব্যাটে রানের খরা হলেও এবার দ্বিশতরান হাঁকালেন বিরাট কোহলি! প্রথম ভারতীয় হিসেবে গড়লেন এই কীর্তি 1

ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) ক্রিকেট মাঠে অনেক দাপট দেখিয়েছেন। ব্যাটিংয়ে খুব কম রেকর্ডই আছে যেগুলো বিরাটের দখলে নেই। কিন্তু বিরাট তার ব্যাট দিয়ে যতটা করেছেন, সোশ্যাল মিডিয়াতেও তাই করছেন। এদিকে ইনস্টাগ্রামে (Instagram) নতুন রেকর্ড গড়েছেন বিরাট।

ইনস্টাগ্রামে বিরাটের বড় রেকর্ড

ব্যাট হাতে বড় রেকর্ড করা বিরাট, ইনস্টাগ্রামে নিজের নামে একটি বড় রেকর্ড গড়েছেন। বিরাট প্রথম ভারতীয় হয়েছেন যার ইনস্টাগ্রামে ২০০ মিলিয়ন ফলোয়ার রয়েছে। এ ব্যাপারে বিরাটের ঘনিষ্ঠ কোনো ভারতীয়ও নেই। শুধু তাই নয়, বিরাট প্রথম ভারতীয় যিনি গত বছর ১০০ মিলিয়ন ফলোয়ার পূর্ণ করেছিলেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে এই তথ্য জানিয়েছেন বিরাট। ইনস্টাগ্রাম ফলোয়ারের নিরিখে বিশ্বের বড় বড় সেলিব্রিটিদের পেছনে ফেলেছেন বিরাট কোহলি। কিন্তু তারপরও বিশ্বে এমন চারজন রয়েছেন যারা এই বিষয়ে বিরাটের চেয়ে এগিয়ে রয়েছেন। বিরাটের থেকে এগিয়ে আছেন শুধু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) (৪৫১ মিলিয়ন), কাইলি জেনার (Kylie Jenner) (৩৪৫ মিলিয়ন), সেলেনা গোমেস (Selena Gomez) (৩২৫ মিলিয়ন) এবং ডোয়াইন জনসন (Dwayne Johnson) (৩২০ মিলিয়ন)।

এক পোস্ট থেকে কোটি টাকা আয়

ব্যাটে রানের খরা হলেও এবার দ্বিশতরান হাঁকালেন বিরাট কোহলি! প্রথম ভারতীয় হিসেবে গড়লেন এই কীর্তি 2

যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, বিরাট কোহলি ইনস্টাগ্রামে পোস্ট করার জন্য ৫ কোটি টাকার বেশি আয় করেন। অন্যদিকে, আমরা যদি বিরাট কোহলির স্পনসর করা পোস্টের কথা বলি, তাহলে তিনি প্রতিটি পোস্ট থেকে প্রায় ৮-৯ কোটি টাকা পান। ভারতের হয়ে খেলা বিরাট কোহলির বাকি সতীর্থদের ইনস্টাগ্রাম ফলোয়ার তার অর্ধেকও নয়। খেলার কথা বললে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challenegrs Bangalore) তথা ভারতের (India) প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) তার কেরিয়ারে দুর্বল ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন। ২০১৯ সাল থেকে তিনি কোনো আন্তর্জাতিক সেঞ্চুরি করেননি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২-এ ডানহাতি এই ব্যাটসম্যান তিনটি গোল্ডেন ডাক করেছেন। বিরাট কোহলিকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল ১৫ কোটি টাকায় ধরে রেখেছিল। অধিনায়কত্বের চাপ কাঁধ থেকে সরিয়ে রেখে স্বাধীনভাবে খেলার কথা ভেবেছিলেন ভারতীয় ক্রিকেটার। তবে এই মরশুমে তেমন একটা প্রভাব ফেলতে পারেননি তিনি।

Read More: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সুযোগ পাবেন দীনেশ কার্তিক? কেন রোহিত পাচ্ছেন বারবার বিশ্রাম? জবাব দিলেন রাহুল দ্রাবিড়

Leave a comment

Your email address will not be published.