SRH Coach: আইপিএল শুরুর আগেই সানরাইজার্স হায়দ্রাবাদের বাড়লো শক্তি, কোচ হলেন ওয়েস্ট ইন্ডিজের এই কিংবদন্তি !! 1

সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) দল আইপিএল ২০২২-এ (IPL 2022) ভালো পারফর্ম করতে পারেনি। হতাশাজনক মৌসুমের পর সানরাইজার্স হায়দ্রাবাদের সাথে বিচ্ছেদ করেছেন প্রধান কোচ টম মুডি। আইপিএল ২০২২-এর পরে মুডির মেয়াদ শেষ হয়েছিল এবং আসন্ন মরসুমের জন্য ফ্র্যাঞ্চাইজি দ্বারা এটি বাড়ানো হয়নি৷ এখন ফ্র্যাঞ্চাইজি ওয়েস্ট ইন্ডিজের একজন অভিজ্ঞ ক্রিকেটারকে কোচ হিসাবে নিয়োগ করেছে৷

কোচ হলেন এই কিংবদন্তি ক্রিকেটার

সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ ক্রিকেটার ব্রায়ান লারাকে (Brian Lara) প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে। লারা এর আগে দলের মেন্টর হিসেবে কাজ করছিলেন। ব্রায়ান লারার অনেক অভিজ্ঞতা আছে। যা কাজে আসতে পারে সানরাইজার্স হায়দ্রাবাদের। সানরাইজার্স হায়দ্রাবাদ তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করে লিখেছেন, “ক্রিকেট বিশ্বের কিংবদন্তি ব্রায়ান লারা আসছে মৌসুমে আমাদের প্রধান কোচ হবেন।”

IPL 2022-এ খারাপ পারফরম্যান্স

SRH Coach: আইপিএল শুরুর আগেই সানরাইজার্স হায়দ্রাবাদের বাড়লো শক্তি, কোচ হলেন ওয়েস্ট ইন্ডিজের এই কিংবদন্তি !! 2

সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। তার নেতৃত্বে হায়দ্রাবাদ দল আইপিএল ২০২২-এ দুর্দান্ত খেলা দেখাতে পারেনি। দলটি ১৪টির মধ্যে মাত্র ৬টি ম্যাচ জিততে সক্ষম হয়েছিল এবং ৮টিতে পরাজয়ের সম্মুখীন হয়েছিল। এ কারণে দলটি প্লে অফে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলোয়াড়রা খুবই খারাপ পারফর্ম করেছে।

প্রাক্তন কোচকে ধন্যবাদ দিয়ে বিদায়

সানরাইজার্স হায়দ্রাবাদ তার টুইটার অ্যাকাউন্ট থেকে লিখেছেন, “আমাদের সঙ্গে টম মুডির মেয়াদ শেষ হতে চলেছে। আমরা এসআরএইচ-এ তাদের পরিষেবার জন্য তাদের ধন্যবাদ জানাই। গত কয়েক বছর ধরে তার সাথে এটি একটি দুর্দান্ত ভ্রমণ ছিল। আমরা তার ভবিষ্যৎ মঙ্গল কামনা করছি।”

একবার শিরোপা জিতেছে হায়দ্রাবাদ

SRH Coach: আইপিএল শুরুর আগেই সানরাইজার্স হায়দ্রাবাদের বাড়লো শক্তি, কোচ হলেন ওয়েস্ট ইন্ডিজের এই কিংবদন্তি !! 3

সানরাইজার্স হায়দ্রাবাদ ২০১৬ সালে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে শিরোপা জিতেছিল। ওয়ার্নার বছরের পর বছর হায়দরাবাদ দলের ব্যাটিং আক্রমণের নেতা ছিলেন, কিন্তু ২০২১ সালে, গল্পটি পাল্টে যায়। প্রাক্তন অস্ট্রেলিয়ান ক্রিকেটার টম মুডি ২০১৩ থেকে ২০১৯ সাল পর্যন্ত সানরাইজার্সের প্রধান কোচ ছিলেন। এই সময়ে দলটি ৫ বার প্লে অফে পৌঁছেছে এবং একবার চ্যাম্পিয়নও হয়েছে। তিনি ২০২০ সালে অস্ট্রেলিয়ার ট্রেভর বেলিসকে প্রধান কোচ হিসাবে প্রতিস্থাপন করেছিলেন, কিন্তু মুডি গত বছর পরিচালক হিসাবে সানরাইজার্সে ফিরে আসেন। পরে তাকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়

Leave a comment

Your email address will not be published.