Babar Azam

ভাই সাফিরের কারণে এবার সমালোচনার মুখে পড়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম (Babar Azam)। আসলে, পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর তার ভাইকে নেট অনুশীলনের জন্য লাহোরের হাই পারফরমেন্স সেন্টারে নিয়ে যান। সেখানে তাকে বোলিং করতে দেখা গিয়েছে পাকিস্তানের ফাস্ট বোলার শাহনওয়াজ দাহানিকে। এর ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এরপর থেকেই ভক্তদের সমালোচনার মুখে পড়েন বাবর। বিষয়টি বাড়াবাড়ি হওয়ার সঙ্গে সঙ্গে পাকিস্তান ক্রিকেট বোর্ডও এগিয়ে আসে এবং পিসিবি অধিনায়ক বাবরকে নিয়ম মনে করিয়ে দেয়।

ভাইকে নেট প্র্যাকটিস করাতেই বিপাকে পড়লেন পাক অধিনায়ক বাবর আজম, বোর্ড দিল এই হুঁশিয়ারি ! 1

বাবর আজমের ভাই সাফির লাহোরের হাই পারফরমেন্স সেন্টারে তার নেট অনুশীলনের ভিডিও টুইটারে শেয়ার করেন। অনুশীলনের সময় বাবর নিজেও উপস্থিত ছিলেন এবং তার ভাইকে শুধরে দিতে দেখা যায়। পাকিস্তান অধিনায়ক বাবরের জন্য তার ভাই সাফিরকে নেট অনুশীলনের জন্য নিয়ে আসা এবং লাহোরের হাই পারফরমেন্স সেন্টারের সুবিধাগুলি ব্যবহার করা পিসিবির নিয়ম বিরোধী।

প্রকৃতপক্ষে, শুধুমাত্র পাকিস্তানের খেলোয়াড়রা, এই কেন্দ্রে প্রথম-শ্রেণীর এবং জুনিয়র ক্রিকেট খেলা খেলোয়াড়রা কর্মকর্তাদের অনুমোদনের পরে সুবিধাগুলি ব্যবহার করতে পারে। তবে বাবরের ছোট ভাই সাফির এখনও এই পর্যায়ে ক্রিকেট খেলেননি। এই কারণে এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

পিসিবির নিয়ম ভাঙলেন বাবর আজম

ভাইকে নেট প্র্যাকটিস করাতেই বিপাকে পড়লেন পাক অধিনায়ক বাবর আজম, বোর্ড দিল এই হুঁশিয়ারি ! 2

পিসিবির একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, “তিন-চার দিন আগে বাবর আজম তার ছোট ভাইকে নিয়ে লাহোরের হাই পারফরমেন্স সেন্টারে এসেছিলেন। এটি কন্ডিশনিং ক্যাম্প শুরু হওয়ার আগের ব্যাপার। এরপর তার ভাই নেটে ব্যাটিং অনুশীলন করেন। বিষয়টি বোর্ডকে জানানো হয়েছে।” সূত্রটি আরও বলেছে যে পাকিস্তানের কোনও খেলোয়াড়েরই তার আত্মীয় বা বন্ধুকে নিএ এই কেন্দ্রে নিয়ে আসার অনুমতি নেই। এই কারণে বাবরকে তার ভুলের কথা জানিয়ে ভবিষ্যতে এমনটি না করতে বলা হয়।

Read More: IPL 2022: অকপট সাঙ্গাকারা, তার জীবনের জন্য ব্যাট করবেন কোন ব্যাটসম্যান ? স্বয়ং করলেন খোলসা

Leave a comment

Your email address will not be published.