Asia Cup 2022: ভারতকে হারানোর গোপন তথ্য ফাঁস প্রাক্তন অধিনায়কের ! করতে হবে শুধু এই ছোট্ট কাজ 1

Asia Cup 2022: এশিয়া কাপে ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে আলোচনা এখন থেকেই জোরদার হয়েছে। এই ম্যাচ নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সালমান বাট। তিনি বলেছেন যে, পাকিস্তান যদি গত টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং চ্যাম্পিয়ন্স ট্রফির মতো ভারতের টপ অর্ডারকে প্যাভিলিয়নে পাঠায় তবে তারা ম্যাচ জিততে পারে।

Asia Cup 2022: ভারতকে হারানোর গোপন তথ্য ফাঁস প্রাক্তন অধিনায়কের ! করতে হবে শুধু এই ছোট্ট কাজ 2

২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরশাহীর দুবাই এবং শারজাহতে এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। মোট ছয়টি দলের মধ্যে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ভারত-পাকিস্তানের ম্যাচটি হবে ২৮ আগস্ট। দুই দল সুপার ৪-এ গেলে আরও একটি ম্যাচ হবে। ফাইনালেও মুখোমুখি হতে পারে দুই দল। ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে ভক্তরা সব সময়ই উত্তেজিত থাকে।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তান একই কাজ করেছিল

Asia Cup 2022: ভারতকে হারানোর গোপন তথ্য ফাঁস প্রাক্তন অধিনায়কের ! করতে হবে শুধু এই ছোট্ট কাজ 3

এই ম্যাচ নিয়ে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সালমান বাট জানিয়েছেন, এই ম্যাচে কোন দল এগিয়ে থাকতে পারে। একটি ইউটিউব চ্যানেলে কথোপকথনের সময় তিনি বলেন, “ভারত-পাকিস্তানের ম্যাচের চাপ আলাদা। পাকিস্তানের জন্য সেরা সুযোগ হবে ভারতের সেরা তিন ব্যাটসম্যানকে আউট করার পর। পাকিস্তান যদি গতবারের মতো তাড়াতাড়ি দুই-তিন উইকেট নিতে পারে, তাহলে তারা ম্যাচে আসতে পারে। চ্যাম্পিয়ন্স ট্রফিতেও পাকিস্তান প্রথম দিকে ৩ উইকেট নিয়ে পুরো ম্যাচই ঘুরিয়ে দিয়েছিল। সেই সময় পিচও ব্যাটিংয়ের জন্য ভালো ছিল কিন্তু প্রথম দিকের উইকেটের কারণে ভারতীয় দল চাপে পড়ে যায়”

সালমান বাট আরও বলেন, ভারতের দল এখন আর তেমন অভিজ্ঞ নয়। দলে দুর্দান্ত কিছু খেলোয়াড় থাকলেও ধোনির মতো কিংবদন্তি তাদের আর নেই। চাই এই ম্যাচ জেতার যথেষ্ট সুযোগ রয়েছেন পাকিস্তানের। তবে সেটা করতে হলে পাক প্লেয়ারদের যে নিজেদের সেরার সেরাটা দিতে হবে সেটা মনে করিয়ে দিয়েছেন বাট। কারণ লড়াই যে মোটেও সহজ হবে না, সেটা ভালোই বোঝেন তিনি।

Leave a comment

Your email address will not be published.