Asia Cup 2022: "যদি এমএস ধোনি স্টাম্পের পিছনে থাকতেন....," শ্রীলঙ্কার বিরুদ্ধে ঋষভ পন্থ রানআউট মিস করায় নেটিজেনদের মারাত্মক প্রতিক্রিয়া !! 1

Asia Cup 2022: এশিয়া কাপে ভারতকে হারিয়েছে শ্রীলঙ্কা। এই হারে এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছে টিম ইন্ডিয়া। সুপার-৪-এর ম্যাচে এক পর্যায়ে শ্রীলঙ্কার পাল্লা ভারী দেখায়। ১৭৪ রান তাড়া করে শ্রীলঙ্কা কোন উইকেট না হারিয়ে ৯৭ রান করে এবং মনে হচ্ছিল দল সহজেই ম্যাচ জিতবে। তবে ভারতীয় দল লড়াই করে চার ওভারের মধ্যে শ্রীলঙ্কার চার উইকেট ফেলে দেয়। ২০তম ওভারে শ্রীলঙ্কার জয়ের জন্য সাত রান দরকার ছিল এবং ভানুকা রাজাপাকসে এবং দাসুন শানাকা স্ট্রাইকে ছিলেন।

Read More: PAK vs AFG: আফগান ম্যাচ শেষে জাভেদ মিয়াঁদাদকে মনে পড়ল বাবরের, ভারতকে ছিটকে দিয়ে বললেন এই মারাত্মক কথা !!

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা শেষ ওভার বল করার দায়িত্ব তুলে দেন আরশদীপ সিংকে। আরশদীপ দুর্দান্ত বোলিং করেন এবং প্রথম চার বলে দুর্দান্ত ইয়র্কার করেছেন এবং পাঁচ রান দিয়েছেন। পঞ্চম বলে শানাকা শট মিস করেন এবং বল পৌঁছে যায় উইকেটরক্ষক ঋষভ পন্থের হাতে। নন-স্ট্রাইকার প্রান্তে রাজাপাকসে বুদ্ধি দেখিয়ে রানের জন্য ছুটে যান। এরপর রাজাপাকসেকে রান আউট করার সুযোগ পান পন্থ। পন্থ এই পরিস্থিতেতে তার উইকেটকিপিং গ্লাভস খুলে ফেলেছিলেন, যাতে তিনি রান আউট করতে পারেন।

MS ধোনি করেছিলেন আউট

ঋষভ পান্থ করলেন ওভার থ্রো

পন্থ উইকেটে থ্রো করেছিলেন, কিন্তু রাজাপাকসের ভাগ্য ভালো ছিল এবং বল স্টাম্পের বাইরে চলে যায়। প্যান্টের থ্রো পৌঁছে যায় আরশদীপের কাছে। আরশদীপ নন-স্ট্রাইকার প্রান্তে ছুঁড়ে দেন, কিন্তু সেটাও মিস করেন। শ্রীলঙ্কা দুই রান তুলে নেয় এবং এইভাবে ম্যাচটি ছয় উইকেটে জিতে নেয়। গুরুত্বপূর্ণ ম্যাচে একটি গুরুত্বপূর্ণ পয়েন্টে পন্থ রান আউটের সুযোগ মিস করার পরে তাকে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ট্রোলড করা হচ্ছে। প্রাক্তন অধিনায়ক ও উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনিকেও মনে রেখেছেন ভক্তরা।

দেখুন টুইটার চিত্র:

Leave a comment

Your email address will not be published.