Asia Cup 2022: বুমরাহ-ভুবনেশ্বর নয়, এই দুই বোলার হয়ে উঠবেন পাকিস্তানের কাল! ভয়ে কাঁপছেন বাবর-রিজওয়ান'রা 1

Asia Cup 2022: এশিয়া কাপে ভারতের প্রথম ম্যাচ ২৮ আগস্ট পাকিস্তানের বিরুদ্ধে। এর জন্য ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রস্তুতি নিচ্ছে টিম ইন্ডিয়া। অনেক তরুণ খেলোয়াড় ভারতীয় দলে জায়গা করে নিয়েছে, যারা প্রতিপক্ষ দলকে ধ্বংস করে দেওয়ার ক্ষমতা রাখেন। মাত্র কয়েক বলে ম্যাচের গতিপথ পাল্টে দিতে পারদর্শী এই সব খেলোয়াড়রা। পাকিস্তানের বিপক্ষে সেরা খেলা দেখাতে পারেন ভারতের দুই খেলোয়াড়। আসুন জেনে নেওয়া দলের এই বোলারদের সম্পর্কে।

এই খেলোয়াড়রা পাকিস্তানকে চাপে ফেলে দেবে

Asia Cup 2022: বুমরাহ-ভুবনেশ্বর নয়, এই দুই বোলার হয়ে উঠবেন পাকিস্তানের কাল! ভয়ে কাঁপছেন বাবর-রিজওয়ান'রা 2

সাম্প্রতিক অতীতে, হর্ষাল প্যাটেল তার বল বোলিং কারিকুরিতে টিম ইন্ডিয়াতে আলাদা জায়গা করে নিয়েছেন। তার বল খেলা খুব একটা সহজ নয়। টি-টোয়েন্টি ক্রিকেটে, তার চার ওভার পরাজয় এবং জয়ের মধ্যে পার্থক্য নির্ধারণ করে। হর্ষাল ডেথ ওভারে কিলারকে বোলিং করেন, তাই পাকিস্তানি অধিনায়ক বাবর আজমের কাছে কেমন বোলিং করেন সেটাই দেখার বিষয়।

টিম ইন্ডিয়াকে অনেক ম্যাচ জিতিয়েছেন

Asia Cup 2022: বুমরাহ-ভুবনেশ্বর নয়, এই দুই বোলার হয়ে উঠবেন পাকিস্তানের কাল! ভয়ে কাঁপছেন বাবর-রিজওয়ান'রা 3

হর্ষাল প্যাটেল টিম ইন্ডিয়ার হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের ক্যারিশমা দিয়ে। ছোট কেরিয়ারে সবার মন জয় করে নিয়েছেন তিনি। আইপিএলে আরসিবি দলের হয়ে খেলেন হর্ষাল প্যাটেল। তার বিপজ্জনক পারফরমেন্স দেখে নির্বাচকরা তাকে ভারতীয় দলে জায়গা দিয়েছেন এবং তিনি তার পারফরমেন্সে কাউকে হতাশ করেননি। ভারতের হয়ে ১৭ টি-টোয়েন্টি ম্যাচে ২৩টি উইকেট নিয়েছেন হর্ষাল প্যাটেল। টি-টোয়েন্টি বিশ্বকাপে তার কাছে ভালো পারফরম্যান্স আশা করবে ভারতীয় ভক্তরা।

এই খেলোয়াড় ডেথ ওভারে বোলিংয়ে পারদর্শী

Asia Cup 2022: বুমরাহ-ভুবনেশ্বর নয়, এই দুই বোলার হয়ে উঠবেন পাকিস্তানের কাল! ভয়ে কাঁপছেন বাবর-রিজওয়ান'রা 4

যখনই মোহাম্মদ শামি ও জাসপ্রৌত বুমরাহকে বিশ্রাম দেওয়া হয়েছে, আরশদীপ সিং তাদের অভাব অনুভব করতে দেননি। আরশদীপ সিং রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়ার হয়ে আত্মপ্রকাশ করেছেন এবং অল্প সময়ের মধ্যেই তিনি টিম ইন্ডিয়ার বোলিং আক্রমণের একটি গুরুত্বপূর্ণ লিঙ্ক হয়ে উঠেছেন। এই ফাস্ট বোলার ৪ ম্যাচে প্রতি ওভারে ৬.৫২ রানের ইকোনমি রেটে ছয় উইকেট নিয়েছেন এবং তার খেলা দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

পাওয়ারপ্লেতে দুরন্ত বোলিং

Asia Cup 2022: বুমরাহ-ভুবনেশ্বর নয়, এই দুই বোলার হয়ে উঠবেন পাকিস্তানের কাল! ভয়ে কাঁপছেন বাবর-রিজওয়ান'রা 5

আরশদীপ সিং আইপিএল ২০২২-এ দুর্দান্ত খেলা দেখিয়েছিলেন। পাঞ্জাব কিংসের হয়ে ১৪টি ম্যাচে ১০ উইকেট নিয়েছিলেন। তার বিপজ্জনক পারফরমেন্স দেখে টিম ইন্ডিয়াতে জায়গা পান তিনি। আরশদীপ সিং ডেথ ওভারে খুব ভালো বোলিং করেন, এ ছাড়াও তিনি পাওয়ারপ্লেতে তার সঠিক লাইন লেন্থের জন্য পরিচিত।

Leave a comment

Your email address will not be published.