Asia Cup 2022: 'ভারতকে দেখে শেখা উচিত পাকিস্তানের'.....পাক দলকে ধুয়ে দিলেন সেই দেশেরই প্রাক্তন তারকা !! 1

Asia Cup 2022: এশিয়া কাপ শুরু হতে আর বিশেষ সময় বাকি নেই। চলতি মাসের ২৮ তারিখ নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারত ও পাকিস্তান। তার আগে প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার দানিশ কানেরিয়া তার জাতীয় দলের পরিচালনার বিরুদ্ধে কটাক্ষ করেছেন। নতুন খেলোয়াড়দের পর্যাপ্ত সুযোগ না দেওয়ায় পাকিস্তান টিম ম্যানেজমেন্টের সমালোচনা করেছেন দানিশ কানেরিয়া। প্রাক্তন স্পিনার কানেরিয়া পাকিস্তান দলকে এই ব্যাপারে ভারতের কাছ থেকে শেখার পরামর্শ দিয়েছেন।

কী বললেন কানেরিয়া?

Asia Cup 2022: 'ভারতকে দেখে শেখা উচিত পাকিস্তানের'.....পাক দলকে ধুয়ে দিলেন সেই দেশেরই প্রাক্তন তারকা !! 2

কানেরিয়া তার ইউটিউব চ্যানেলে বলেন, “ভারত ও পাকিস্তানে অনেক যোগ্য খেলোয়াড় আছে। ভারত তার খেলোয়াড়দের খুব ভালো ব্যবহার করে কিন্তু পাকিস্তান তার খেলোয়াড়দের ঘন ঘন সুযোগ না দিয়ে হতাশ করে। ভারত, এমনকি তাদের দলের অধিনায়ক বিভিন্ন খেলোয়াড়ের নিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নতুন কিছু করে দেখানোর চেষ্টা চালাচ্ছে তারা”

কানেরিয়া আরও বলেন, “ভারতে তরুণ খেলোয়াড়দের সুযোগ পাওয়ার মানে এই নয় যে রোহিত শর্মা, বিরাট কোহলি এবং ঋষভ পন্থ তাদের জায়গা হারাবেন। তবে এটা ঘটার কারণে এই সব বড় খেলোয়াড়রাও আরও ভালো খেলার অনুপ্রেরণা পায় কারণ তারা জানে যে অন্য খেলোয়াড়রা তাদের জায়গা ছিনিয়ে নেওয়ার জন্য অপেক্ষা করছে।”

‘ভারত যা করেছে, অন্য দল তা পারবে না’

Asia Cup 2022: 'ভারতকে দেখে শেখা উচিত পাকিস্তানের'.....পাক দলকে ধুয়ে দিলেন সেই দেশেরই প্রাক্তন তারকা !! 3

কানেরিয়া মনে করেন, তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়ার কারণে উপকৃত হচ্ছে ভারতীয় দল। তিনি বলেন, “এতে আখেরে টিম ইন্ডিয়া অনেক উপকৃত হয়েছে। তাদের প্রতিটি খেলোয়াড়ের ব্যাকআপ রয়েছে। কিন্তু পাকিস্তানে আমরা নতুন খেলোয়াড়দের সুযোগ দিতে ভয় পাই। দলের সিনিয়াররা মনে করে, তরুণ খেলোয়াড়রা যেন তাদের জায়গা না নেয়।” এখানে ভারতের উদাহরণ দিয়ে দানিশ কানেরিয়া বলেন, “ভারত জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে দেখিয়ে দিল যে তাদের দল-‘বি’ জিম্বাবোয়ের মতো দলের বিরুদ্ধেও একতরফা আধিপত্য প্রদর্শন করতে পারে। ভারত যা প্রমাণ করেছে, অন্য দল তা পারবে না।”

Leave a comment

Your email address will not be published.