IND vs IRE

Team India: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-২০ সিরিজে দলে থাকছেন না ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ। বুমরাহকে বিশ্রাম দেওয়া হয়েছে এবং তিনি সরাসরি এশিয়া কাপে খেলবেন। এই বড় টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার এক তরুণ ফাস্ট বোলারকে বুমরাহ’র বোলিং সঙ্গী হতে দেখা যেতে পারে। ওয়েস্ট ইন্ডিজ সফরে এই বোলার নজর টেনেছেন এবং নির্বাচকরা এই তরুণকে এশিয়া কাপের দলে অন্তর্ভুক্ত করতে পারেন।

বুমরাহ’র বোলিং সঙ্গী হবেন তিনি

Team India: বুমরাহ'র বোলিং সঙ্গী হবেন এই মারাত্মক ফাস্ট বোলার, টিম ইন্ডিয়াকে জিতিয়ে দেবেন এশিয়া কাপ! 1

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে টিম ইন্ডিয়া। এই সিরিজে বুমরাহের অভাব পূরণ করছেন ২৩ বছর বয়সী তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং। তিনি তার খেলা দিয়ে বড় বড় তারকাদের দৃষ্টি আকর্ষণ করেছেন। এশিয়া কাপে টিম ইন্ডিয়ার জায়গা করার বিষয়ে বড় প্রতিযোগী হয়ে উঠেছেন আরশদীপ সিং। আরশদীপ সিং যদি দলে সুযোগ পান, তাহলে আরশদীপ ও বুমরাহের জুটিকে একসঙ্গে মাঠে দেখতে পাবেন ভক্তরা।

ব্যাটসম্যানদের চাপে ফেলতে তৈরি

Team India: বুমরাহ'র বোলিং সঙ্গী হবেন এই মারাত্মক ফাস্ট বোলার, টিম ইন্ডিয়াকে জিতিয়ে দেবেন এশিয়া কাপ! 2

আরশদীপ সিং এই সফরে খুবই সাশ্রয়ী ও ভয়ঙ্কর বোলিং করছেন। এখনও পর্যন্ত টি-টোয়েন্টি সিরিজের ৩টি ম্যাচ খেলা হয়েছে, এই সব ম্যাচেই দলের অংশ হয়েছেন আরশদীপ সিং। আরশদীপ সিং এই ম্যাচে ৬.৯১ গড়ে রান খরচ করেছেন এবং ৪ উইকেট নিয়েছেন। সিরিজের প্রথম ম্যাচে সবচেয়ে সফল ছিলেন আরশদীপ সিং। আরশদীপ এই ম্যাচে ৪ ওভার বল করেছিলেন, যেখানে তিনি ৬.০০ ইকোনমিতে ২৪ রান খরচ করে ২ উইকেট নিয়েছিলেন।

ভুবনেশ্বর প্রচণ্ড প্রশংসা করেছিলেন

Team India: বুমরাহ'র বোলিং সঙ্গী হবেন এই মারাত্মক ফাস্ট বোলার, টিম ইন্ডিয়াকে জিতিয়ে দেবেন এশিয়া কাপ! 3

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার সম্প্রতি আরশদীপ সিংয়ের খেলার প্রশংসা করেছেন এবং বলেছেন, “তার (অর্শদীপ সিং) সম্পর্কে সবচেয়ে ভালো জিনিসটি হল যে তিনি জানেন আসলে কী গুরুত্বপূর্ণ। কী ধরনের ফিল্ড সেটিং প্রয়োজন, কোন ব্যাটসম্যানকে কীভাবে বল করতে হবে, খুব কম নবাগতরাই সেই ধরনের পরিপক্কতা দেখায়। সাধারণত আপনি খেলার সময় এই জিনিসগুলি শেখেন তবে তিনি (অর্শদীপ সিং) এই ধরণের পরিপক্কতা নিয়ে এসেছেন বলে মনে হয়।”

প্রথম ম্যাচ খেলেছেন ইংল্যান্ডে

Team India: বুমরাহ'র বোলিং সঙ্গী হবেন এই মারাত্মক ফাস্ট বোলার, টিম ইন্ডিয়াকে জিতিয়ে দেবেন এশিয়া কাপ! 4

সম্প্রতি ইংল্যান্ড সফরে টিম ইন্ডিয়ার হয়ে প্রথম ম্যাচ খেলেছেন আরশদীপ সিং। আরশদীপ সিং এই ম্যাচে আরও ৩.৩ ওভার বোলিং করেছেন, যেখানে তিনি ৫.১৪ ইকোনমিতে রান খরচ করে ২ উইকেট নিয়েছিলেন। একই সময়ে, আইপিএল ২০২২-এ, জসপ্রীত বুমরাহ’র মতো ইয়র্কার বোলিং করে নির্বাচকদের মন জয় করেছিলেন। এই মরশুমে, তিনি ৭.৭০ ইকোনমি রেটে রান খরচ করেছেন এবং ১০ উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.