Sourav Ganguly

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শুক্রবার সন্ধ্যায় বিসিসিআই সভাপতি এবং কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) বাসভবনে একটি নৈশভোজে অংশ নিলেন। সৌরভ গাঙ্গুলীর বাড়িতে শাহের নৈশভোজে যোগদান আবারও পশ্চিমবঙ্গে নতুন রাজনৈতিক জল্পনাকে তীব্র করছে। দলীয় সূত্র বলছে, এর আগেও গাঙ্গুলিকে বিজেপিতে অন্তর্ভুক্ত করার পরিকল্পনা ছিল, কিন্তু সে সময়ে কিছু কারণে তা হতে পারেনি, তবে এখন আবার গাঙ্গুলি বিজেপিতে যোগ দিতে পারে এমন সম্ভাবনা বেড়েছে। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ও কটাক্ষ করেছেন। গাঙ্গুলিকে বার্তা দেওয়া হয়েছিল যে শাহকে বাংলার বিখ্যাত খাবার মিষ্টি দোই খাওয়াতে হবে।সৌরভ গাঙ্গুলীর সাথে দেখা করতে তাঁর বাড়িতে পৌঁছালেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, নৈশভোজের সাথে সারলেন এই কথা !! 1

শুক্রবার সন্ধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সৌরভ গাঙ্গুলীর বাড়িতে পৌঁছে নিরামিষভোজ করেন। সৌরভ গাঙ্গুলি বিসিসিআই-এর সভাপতি এবং অমিত শাহের ছেলে জয় শাহ বিসিসিআই-এর সচিব। গাঙ্গুলি বলেছিলেন যে তিনি ২০০৮ সাল থেকে শাহকে চেনেন।

এর আগেও বিজেপিতে যোগ দেওয়ার খবর শোনা যায়

সৌরভ গাঙ্গুলীর সাথে দেখা করতে তাঁর বাড়িতে পৌঁছালেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, নৈশভোজের সাথে সারলেন এই কথা !! 2

বিজেপি সূত্র বলছে যে, সৌরভ গাঙ্গুলী পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেওয়ার কথা চলছিল। কিন্তু ছোটখাটো হার্ট অ্যাটাকের পরে তিনি স্বাস্থ্যের দিকেই বেশি নজর দেন এবং সেই সময়ে বিজেপিতে যোগদানের সিদ্ধান্তটি স্থগিত করে দেওয়া হয়েছিল। সেই সময়, বিজেপি গাঙ্গুলিকে দলের মুখ্য মুখ করার কথা ভাবে। গাঙ্গুলি ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সফল অধিনায়ক। পশ্চিমবঙ্গে তার প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। তিনি কলকাতার মহারাজ নামেও পরিচিত। এমন পরিস্থিতিতে গাঙ্গুলিকে সঙ্গে নিয়ে বিজেপি মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্গে প্রবেশ করতে চাইবে এবং লোকসভা নির্বাচনেও নেতৃত্ব দিতে চাইবে। বাংলায় লোকসভা আসন রয়েছে ৪২টি।

মজা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

সৌরভ গাঙ্গুলীর সাথে দেখা করতে তাঁর বাড়িতে পৌঁছালেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, নৈশভোজের সাথে সারলেন এই কথা !! 3

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সৌরভের বাড়িতে অমিত শাহের ডিনার পার্টি নিয়ে কটাক্ষ করেছেন। তিনি বলেন, “আমাদের এখানে অতিথিদের উষ্ণ অভ্যর্থনা জানানোর ঐতিহ্য রয়েছে। আমি সৌরভ গাঙ্গুলিকে বলতে চাই যে মিষ্টি দই (মিষ্টি দই) অবশ্যই শাহকে খাওয়াতে হবে। মিষ্টি দই পশ্চিমবঙ্গের একটি বিখ্যাত খাবার।” জানিয়ে দেওয়া যাক, সৌরভ গাঙ্গুলীর বাড়িতে যাওয়ার আগে কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়াল হলে সংস্কৃতি মন্ত্রক আয়োজিত ‘মুক্তি-মাতৃকা’ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন অমিত শাহ। অনুষ্ঠানে সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী এবং তার দল দীক্ষা মঞ্জরির একটি নাচও দেখা যাবে।

Read More: IPL 2022: রশিদের বলে রিভার্স সুইপ মারতে গিয়ে বিপদ ডাকলেন রোহিত !! খোয়ালেন উইকেটও

Leave a comment

Your email address will not be published.