IPL 2022: রশিদের বলে রিভার্স সুইপ মারতে গিয়ে বিপদ ডাকলেন রোহিত !! খোয়ালেন উইকেটও 1

IPL 2022-এর ৫১তম ম্যাচে শুক্রবার গুজরাট টাইটান্স এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হবে। মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচ জিততে না পারলে রোহিত শর্মার দলের সুনাম আরও ঝুঁকির মুখে পড়বে। অন্যদিকে গুজরাট টাইটান্সের দল এই ম্যাচে জিতে প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করতে চায়। আইপিএলের ১৫তম আসরে মুম্বাইয়ের পারফরম্যান্স হতাশাজনক। মাত্র একটি ম্যাচেই জিতেছেন।

এ দিন ম্যাচে টস জিতে বল করার সিদ্ধান্ত নেয় গুজরাট। প্রথমে ব্যাট করতে নেমে মুম্বাইয়ের শুরুটা দারুণ হয়। ওপেনার রোহিত শর্মা ও ইশান কিষাণ মারকাটারি ব্যাটিং করে দলকে পাওয়ার প্লে’র বাঁধা টপকে বড় রানের পথে এগিয়ে দেন। অফফর্মে থাকা রোহিত এ দিন ৪৩ রান করেন। যখন মনে হচ্ছিল তিনি বড় রান করবেন, ঠিক সেই সময় রশিদ খানে বলে রিভার্স সুইপ করতে গিয়ে এলবিডব্লু হন তিনি।

দেখে নিন আউটের সেই ভিডিও:

https://www.iplt20.com/video/44535/m51-gt-vs-mi–rohit-sharma-wicket

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২-এ গুজরাট টাইটান্সের পারফরম্যান্স এখন পর্যন্ত দুর্দান্ত। হার্দিকের দল ১৫ তম আসরে ১০টি ম্যাচ খেলেছে যার মধ্যে ৮টি জিতেছে এবং ২টি হেরেছে। ১৬ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে রয়েছে গুজরাট টাইটান্সের দল। অন্যদিকে মুম্বাই ইন্ডিয়ান্সের পারফরম্যান্স খুবই হতাশাজনক। রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি এই মরশুমে ৯টি ম্যাচ খেলেছে যার মধ্যে তারা ১টি জিতেছে এবং ৮টিতে হেরেছে। ২ পয়েন্ট নিয়ে মুম্বাইয়ের দল টেবিলের তলানিতে ১০ তম স্থানে রয়েছে।

Leave a comment

Your email address will not be published.