Aakash Chopra

আইপিএল ২০২২ (IPL 2022) এ, হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে গুজরাট টাইটান্স দুর্দান্ত খেলা দেখিয়েছে। প্রথমবারের মতো টুর্নামেন্টে অংশগ্রহণকারী গুজরাট ট্রফি জিততে সক্ষম হয়। ফাইনালে হার্দিকের দল রাজস্থান রয়্যালসকে একতরফা ম্যাচে ৭ উইকেটে পরাজিত করে। টাইটান্সকে চ্যাম্পিয়ন করতে অধিনায়ক হার্দিক ছাড়াও প্রত্যেক খেলোয়াড়ের অবদান ছিল। শুভমান গিল এবং ঋদ্ধিমান সাহা টপ অর্ডারে প্রচুর রান করেন, অন্যদিকে মোহাম্মদ শামি, লকি ফার্গুসন এবং রশিদ খান বোলিংয়ে ধারাবাহিকভাবে উইকেট নেন। এদিকে ভারতীয় টেস্ট দলের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া (Aakash Chopra) দলকে আগামী মরশুমের জন্য একজন খেলোয়াড়কে ছেড়ে দিতে বলেছেন।

যে কিছুই করেনি তাকে রাখবে কেন?

সামনের মুরশুমে এই ক্রিকেটারকে আর গুজরাট টাইটান্সে দেখতে নারাজ আকাশ চোপড়া !! তুললেন ভয়ঙ্কর এই অভিযোগ 1

আকাশ চোপড়া (Aakash Chopra) আইপিএল ২০২৩-এর জন্য গুজরাট টাইটান্স থেকে ম্যাথিউ ওয়েডকে মুক্তি দেওয়ার বিষয়ে কথা বলেছেন। নিজের ইউটিউব চ্যানেলে তিনি বলেন, দলের জয়ে অবদান রাখেননি এমন খেলোয়াড়কে রেখে কী লাভ। আকাশের মতে, “ম্যাথিউ ওয়েডকে দল থেকে ছেড়ে দেওয়া উচিত। তিনি অস্ট্রেলিয়ার টি-২০ বিশ্বকাপজয়ী দলে ছিলেন এবং আইপিএলে ট্রফিও জিতেছেন। কিন্তু বারবার সুযোগ পেয়েও তিনি নিজে ভালো পারফর্ম করতে পারেননি। যদি সে কিছু না করে তবে গুজরাট টাইটান্সের উচিত তাকে ছেড়ে দেওয়া।”

সুযোগগুলো কাজে লাগাতে পারেননি

সামনের মুরশুমে এই ক্রিকেটারকে আর গুজরাট টাইটান্সে দেখতে নারাজ আকাশ চোপড়া !! তুললেন ভয়ঙ্কর এই অভিযোগ 2

২০১১ সালের পর এটি ছিল আইপিএলে ম্যাথু ওয়েডের দ্বিতীয় মরশুম। অস্ট্রেলিয়ার এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে গুজরাট টাইটান্স একটি মেগা নিলামে ২ কোটি ৪০ লাখ টাকায় কেনে। ওপেনার শুভমান গিলের সঙ্গী ও উইকেটরক্ষকের ভূমিকায় ওয়েড ছিলেন দলের প্রথম পছন্দ, কিন্তু প্রাথমিক ম্যাচে ব্যর্থ হওয়ার পর তাকে প্লেয়িং-১১ থেকে বাদ দেওয়া হয়। ক্যাপ্টেন হার্দিক আবার ওয়েডের উপর আস্থা প্রকাশ করেন এবং তাকে ৩ নম্বরে সুযোগ দিয়েছিলেন। কিন্তু এবারও ওয়েড অধিনায়ক এবং ফ্র্যাঞ্চাইজির আস্থার সাথে তাল মেলাতে পারেননি। তিনি পুরো মরশুমে ১০ ম্যাচে ১৫.৭০ এর সহজ গড় সহ মোট ১৫৭ রান করেছেন। এই সময়ে, তার ব্যাট থেকে একটি হাফ সেঞ্চুরি আসেনি এবং তার সেরা স্কোর ছিল ৩৫ রান।

Read More: দাদা পিঠটা বাঁচিয়ে চলো! হানিমুনে স্ত্রীর সাথে যাওয়ার আগে দীপক চাহারকে পরামর্শ বোন মালতির

Leave a comment

Your email address will not be published.