Top 5: ৫ ভারতীয় ক্রিকেটার যারা এই বারের আইপিএলের পর ভারতের হয়ে অভিষেক করতে পারে !! 1
Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

২০২২ বিশ্বকাপের মঞ্চে সেমি ফাইনালে ভরাবুবির পর ভারতীয় দল এখন পৌঁছিয়েছে নিউজিল্যান্ডে, নতুন দল নিয়ে ভারতীয় দল শুরু করেছে তাদের পরবর্তী আসর, টি টোয়েন্টি ফরম্যাটে ভারতীয় দলের হয়ে অধিনায়কত্ব পেতে পারেন হার্দিক পান্ডিয়া, ভারতীয় দলের আগামী দিনের প্লেয়াররা এখন বিজয় হাজারে ট্রফিতে আগুন ঝরানো ব্যাটিং করছেন , সঙ্গে দুরন্ত বোলিং করছেন, ইতিমধ্যে এই টুর্নামেন্টে ২ টি দ্বি শতরানের ইনিংস খেলে ফেলেছেন তামিলনাড়ুর উইকেটরক্ষক ব্যাটসম্যান নারায়ণ জগদিশন ও ঋতুরাজ গাইকোয়ার্ড, শুধু বিজয় হাজারে নয় আইপিএলে দুরন্ত ব্যাটিং বোলিংয়ের প্রদর্শন দেখিয়ে এর আগে অনেকেই সুযোগ পেয়েছেন ভারতীয় দলে, দলে সুযোগ পাওয়ার পর তারা ভারতীয় দলের হয়ে দুরন্ত পারফরমেন্স দেখিয়েছে, ভারতীয় দলের তুখর অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে দুরন্ত পারফরমেন্স দেখানোর পর ভারতীয় দলের স্টার ক্রিকেটারে পরিণত হয়েছেন তিনি, এছাড়া জস্প্রীত বুমরাহ ও এই তালিকায় শামিল আছেন, এমন ৫ প্লেয়ার আছেন যারা এর বারের আইপিএলের পর ভারতীয় দলে সুযোগ পেতে পারে।

মহশিন খান

Top 5: ৫ ভারতীয় ক্রিকেটার যারা এই বারের আইপিএলের পর ভারতের হয়ে অভিষেক করতে পারে !! 2

ভারতীয় দল জাহির খানের পর কোনো বামহাতী ফাস্ট বোলারকে এখনো পর্যন্ত খুঁজে পায়নি, যারা সুযোগ পেয়েছিলেন তারা পারফরমেন্স দেখাতে না পেরে দলের বাইরে চলে গিয়েছিলেন, বর্তমানে ভারতীয় দলে একমাত্র বামহাতী ফাস্ট বলার হিসাবে আছেন আর্শদীপ সিং। বামহাতী বোলাররা সর্বদাই ডানহাতি ব্যাটসম্যানদের সমস্যায় ফেলে দেন, এছাড়া গত সিজিন আইপিএলে দুরন্ত বোলিং করেছিলেন মহসিন খান, গত আইপিএলে ৯ ম্যাচে ১৪ টি উইকেট নিয়েছিলেন এবং তার ইকোনোমি রেট ছিল মাত্র ৫.৯৭। ১৮ টি ফাস্ট ক্লাস ম্যাচে তিনি নিয়েছিলেন ২৬ টি উইকেট এবং ৩৫ টি টি টোয়েন্টি ম্যাচে তিনি নিয়েছেন ৪৭ টি উইকেট। তিনি ডানহাতি ব্যাটসম্যানদের সহজেই পরাস্ত করতে পারেন, এই আইপিএলে তার নমুনা আমরা দেখেছি, আগামী বছর আইপিএলের পর দলে সুযোগ পেতে পারেন তিনি।

অভিষেক শর্মা

Top 5: ৫ ভারতীয় ক্রিকেটার যারা এই বারের আইপিএলের পর ভারতের হয়ে অভিষেক করতে পারে !! 3

এই তালিকায় দ্বিতীয় স্থানে আছে পাঞ্জাবের তরুণ ব্যাটসম্যান অভিষেক শর্মা, পাঞ্জাবের হয়ে এবছর বিজয় হাজারে তে ৭ ম্যাচে ৩০২ রান করেছেন তিন এছাড়া বল হাতে নিয়েছেন ১২ টি, তার অলরাউন্ডিং পারফরমেন্সের জন্যই পাঞ্জাব দল প্রথম কোয়াটারফাইনাল পর্যন্ত যাওয়ার সুযোগ পেয়েছিল দল তবে কর্ণাটকের কাছে পরাজিত হয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয়েছে দলকে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তিনি সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রতিনিধিত্ব করেছেন, ৩৬ ম্যাচে ৬৬৭ রান করেছেন তিনি এবং বল হাতে নিয়েছেন ৭ টি উইকেট। দলের হয়ে ওপেনিং করেন তিনি এবং প্রয়োজনে এক দুই ওভার বোলিং করে প্রয়োজনীয় উইকেটও নেওয়ার ক্ষমতা রাখেন। আগামী বছর আইপিএলের পর দলে সুযোগ পেতে পারেন তিনি।

Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.