TOP 5: পাঁচজন ভারতীয় ক্রিকেটার, যাদের ব্যাকআপ তৈরিতে কাজ শুরু করেছে BCCI !! 1
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

বিশ্বকাপে ভারতীয় দল সেমিফাইনালে পৌঁছালেও ইংল্যান্ডের কাছে ১০ উইকেটে লজ্জাজনক ভাবে পরাজিত হয়ে বিশ্বকাপের আসর থেকে বিদায় নিতে হয়েছিল। বিশ্বকাপ মিটতে না মিটতেই নিউজিল্যান্ডে পৌঁছে গিয়েছে ভারতীয় দল, ভারতীয় দল  অভিজ্ঞ প্লেয়ারদের ছাড়াই পৌঁছিয়েছে নিউজিল্যান্ডে, ভারতীয় দলের অভিজ্ঞ প্লেয়ারদের মধ্যে অনেকের ই পারফরমেন্স ছিল একেবারেই সাধারণ, এমনকি বয়সের একটি ছাপ রয়েছে প্লেয়ারদের মধ্যে, পরবর্তী বিশ্বকাপে দেখা নাও যেতে পারে এই প্লেয়ারদের, রবিচন্দ্রন অশ্বিন, ভুবনেশ্বর কুমার, রোহিত শর্মা, বিরাট কোহলি এবং মোহাম্মদ শামি এই পাঁচ ক্রিকেটার সম্ভাব্যভাবে ICC T20 WC 2024-এর জন্য ভারতের স্কোয়াডে বিকল্প হিসাবে ৫ প্লেয়ারকে বেছে দিতে হবে।

ইতিমধ্যে ভারতীয় দল উড়ে গিয়েছে নিউজিল্যান্ডে, সেখানে ভারতীয় দল তাদের তরুণ ক্রিকেটারদের নিয়ে পৌঁছিয়েছে, এমনকি দলের কোচ হিসেবে দলের সাথে গিয়েছেন ভিভিএস লক্ষণ, পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপের দুই বছর বাকি, ভারত বনাম নিউজিল্যান্ড সিরিজ থেকে শুরু হওয়া টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতকে একটি নতুন যুগে নিয়ে যাওয়ার ভার VVS লক্ষ্মণের কাঁধে থাকবে।

আর অশ্বিন – ওয়াশিংটন সুন্দর

TOP 5: পাঁচজন ভারতীয় ক্রিকেটার, যাদের ব্যাকআপ তৈরিতে কাজ শুরু করেছে BCCI !! 2

এই বিশ্বকাপে গুরু দায়িত্ব ছিল রবিচন্দ্রন অশ্বিনের কাঁধে, ভারতীয় টিম ম্যানেজমেন্ট অশ্বিনকে সুযোগ দিয়েছিল প্রতিটি ম্যাচেই কিন্তু তিনি তার প্রয়োজনীয় কাজ করতে ব্যর্থ হয়েছেন, ৬ ম্যাচে তিনি নিয়েছেন ৬ উইকেট। গুরুত্বপূর্ণ তিন ম্যাচে তিনি উইকেট নিতে ছিলেন ব্যর্থ এবং ব্যাট হাতেও খুব ভালো পারফরমেন্স দেখাতে পারেননি অশ্বিন। তার জায়গায় পরিবর্তন হিসাবে আসতে পারেন এ এক তামিনাড়ুর প্লেয়ার ওয়াশিংটন সুন্দর, তিনিও অশ্বিনের মতন অফ স্পিনার এবং অলরাউন্ডার।

ইতিমধ্যে সুন্দর টেস্ট ক্রিকেটে দুর্দান্ত ভূমিকা গ্রহণ করেছিলেন অস্ট্রেলিয়ার মাটিতে, কিন্তু তিনি বারবার চোট আঘাতজনিত সমস্যার কারণে দলের বাইরে থাকেন, ভারতের হয়ে তিনি ইতিমধ্যে আন্তর্জাতিক টি টোয়েন্টি খেলায় ১১ ইনিংসে ৪৭ রান করেছেন এবং ৩০ ইনিংসে ২৫ টি উইকেট নিয়েছেন তিনি। অশ্বিনের পরিবর্তন হিসাবে উল্লেখযোগ্য ভূমিকা গ্রহণ করতে পারেন সুন্দর।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.