IPL 2022

যখন ম্যাচ শেষ করার কথা আসে, মহেন্দ্র সিং ধোনি এখনও সেরাদের একজন। ৪০বছর বয়সী ভারতীয় কিংবদন্তি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) এই সংস্করণে কিছু চমকপ্রদ নক দিয়ে ক্রিকেট বিশ্বকে হতবাক করেছেন। বৃহস্পতিবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচজয়ী ইনিংসের পরে সিএসকে অধিনায়ক রবীন্দ্র জাদেজা সহ সমগ্র বিশ্ব ‘থালা’ ধোনিকে শ্রদ্ধা জানায়। ডিওয়াই পাটিল স্টেডিয়ামের ভিড় প্রাক্তন ভারত অধিনায়ককে চিরপ্রতিদ্বন্দ্বী মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে স্টাইলে জয়ের রান তুলতে দেখে।IPL 2022: মুম্বাইয়ের বিরুদ্ধে 'ফিনিশার' ধোনিকে দেখে ম্যাচের পর এ কী করলেন রবীন্দ্র জাদেজা !! দেখুন ভিডিও 1

প্রথমে ব্যাট করে মুম্বাই বোর্ডে ১৫৫ রান যোগ করে। জবাবে চেন্নাইয়ের ব্যাটের সময় অম্বাতি রায়ডু এবং রবিন উথাপ্পা মাঝের ওভারে শুরুর কিছু উইকেট হারানো চেন্নাইকে স্থিতিশীল করে। ড্যানিয়েল সামস সিএসকে-র জন্য মারাত্মক প্রমাণিত এবং ৪ উইকেট নেওয়ার পরে ম্যাচটি শেষ ওভারে চলে যায়। প্যাভিলিয়নে রবীন্দ্র জাদেজা এবং শিবম দুবের মতো বড় হিটারদের সাথে, এমএস ধোনির উপর নির্ভর করে তার দলকে ফিনিশিং লাইনে নিয়ে যাওয়া।

শেষে কেরামতি দেখান ধোনি

IPL 2022

শেষ ওভারে চেন্নাই সুপার কিংসের দরকার ছিল ১৭ রান। প্রথম বলেই ডোয়াইন প্রিটোরিয়াসকে আউট করেন জয়দেব উনাদকাট। ডোয়াইন ব্রাভো ব্যাট করতে নেমে এমএস ধোনিকে স্ট্রাইক দেন। ধোনি স্ট্রাইকে থাকায়, শেষ ৪ বলে CSK-এর দরকার ছিল ১৬ রান। তিনি ওভারের তৃতীয় বলটি লং-অফ-এ সর্বোচ্চ মারেন, তার পরের বলে ফাইন লেগে বাউন্ডারি হাঁকান। এরপর তিনি দু’রান নেন।

Read More: IPL 2022: এই দুই খেলোয়াড় মিলে আম্বানির ৩১ কোটি টাকা জলে দিয়েছেন !! এ কেমন আভিযোগ উঠল টুইটারে

উনাদকাট শেষ বল করতে রান আপ শুরু করায় সকলের চোখ ছিল ধোনির দিকে। কারও অবাক হওয়ার কিছু ছিল না, ধোনি একটি বাউন্ডারির ​​জন্য ফাইন লেগ দিয়ে একটি ইয়র্কার মারলেন এবং সিএসকেকে ফিনিশিং লাইন অতিক্রম করলেন। যখন CSK-এর দ্বিতীয় জয় উদযাপন করা হচ্ছিল, দলের অধিনায়ক রবীন্দ্র জাদেজা তার ক্যাপ খুলে ধোনিকে প্রণাম করলেন যখন দুই দল করমর্দন করছিল। প্রাক্তন ভারতীয় অধিনায়ক ২১৫.৩৮ স্ট্রাইক রেটে ১৩ বলে ২৮ রানে অপরাজিত থাকেন। ধোনির ইনিংসে ছিল ৩টি চার ও একটি ছক্কা।

দেখে নিন সেই ভিডিও

Leave a comment

Your email address will not be published.