জীবনকে বাজি রেখে IPL দেখতে সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ এক বাংলাদেশি যুবকের, হল এই পরিণাম !! 1

খেলার কোনো সীমানা নেই এবং ক্রিকেটের কোনো সীমানা নেই। বাংলাদেশের পূর্বাঞ্চলের চাঁদপুরে বসবাসকারী মহম্মদ ইব্রাহিম এই বক্তব্যকে সত্য বলে প্রমাণ করেছেন। তিনি আইপিএল (IPL) ম্যাচ দেখতে ভারত-বাংলাদেশ সীমান্ত অতিক্রম করেন। তিনি ভারতের অভ্যন্তরে পৌঁছান এবং ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সদস্যদের হাতে ধরা পড়েন। এই বিএসএফ (BSF) জওয়ানরা যখন ইব্রাহিমের সীমান্ত পেরিয়ে যাওয়ার কারণ জানতে পারে, তখন তারাও হতবাক। এরপর ইব্রাহিমকে তার দেশে ফেরত পাঠানো হয়। এখন আলোচনায় রয়েছেন ইব্রাহিম। ক্রিকেটের প্রতি তার ভালোবাসা নিয়ে চারিদিকে আলোচনা হচ্ছে।

আইপিএল ম্যাচ দেখতে ভারত-বাংলাদেশ সীমান্ত অতিক্রম করেন

Bangladeshi national entered India to watch IPL, sent back - Edules

ইব্রাহিম ভারতের পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনার সীমান্ত অতিক্রম করে ভারতীয় সীমান্তে প্রবেশ করেছিলেন। জিজ্ঞাসাবাদে ইব্রাহিম জানায় যে সে একজন ক্রিকেট ভক্ত এবং আইপিএল ম্যাচ দেখতে মুম্বাই যাচ্ছে। ভারতের সীমান্ত পার হওয়ার জন্য এক দালালকে ৫ হাজার বাংলাদেশি টাকা দিয়েছিলেন তিনি। এরপর ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সদস্যরা ইব্রাহিমকে বর্ডার গার্ড বাংলাদেশের কাছে হস্তান্তর করে।

কমেছে আইপিএল রেটিং

IPL 2022: Bangladeshi man crossed border unlawfully to see IPL matches dgtl - Anandabazar

সম্প্রতি প্রকাশিত টিআরপি রেটিংয়ে দেখা গেছে যে আইপিএলের রেটিং কমে গেছে এবং লোকেরা ম্যাচটি দেখে উপভোগ করছে না। রিপোর্ট অনুসারে, আইপিএলের রেটিংয়ে 33 শতাংশ এবং টিআরপিতে 14 শতাংশ পতন হয়েছে। যাইহোক, ক্রিকেটের প্রকৃত ভক্তরা এখনও ম্যাচ চলাকালীন টিভিতে আটকে থাকে এবং প্রতিটি ম্যাচ উপভোগ করে। একই সঙ্গে বোর্ড পরীক্ষার কারণে আইপিএলের তরুণ ভক্তরা চাইলেও ম্যাচ দেখতে পারছেন না।

এই মরসুমে মুম্বাই ও চেন্নাই ফ্লপ

IPL 2022: 3 reasons MI and CSK shouldn't worry not winning a title this year

আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল দুটি দল এ বছর ফ্লপ হয়েছে। আইপিএলে মুম্বাই ও চেন্নাই একসঙ্গে নয়টি শিরোপা জিতেছে। মুম্বাই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে পাঁচবার এবং চেন্নাই চারবার। তবে এই মৌসুমটা খুব খারাপ গেছে দুই দলের জন্যই। পাঁচ ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে চেন্নাই দল। একই সঙ্গে টানা ছয় ম্যাচ হেরে অনাকাঙ্ক্ষিত রেকর্ড গড়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই মরসুমে নতুন দল গুজরাট এবং লখনউ দুর্দান্ত পারফর্ম করেছে।

Read More: মুম্বাই ইন্ডিয়ান্সের পরাজয়ের পর নীতা আম্বানি ক্ষিপ্ত! রোহিত শর্মাকে ডেকে এ কথা বললেন

Leave a comment

Your email address will not be published.