মুম্বইয়ের বিরুদ্ধে নিজের আইপিএল অভিষেক করতে চলেছেন আরসিবির এই তরুণ সেনসেশন 1

২০০৮ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সূচনার পর থেকে অগনিত তরুণ ভারতীয় খেলোয়াড়রা এই জায়গাটিতে দুর্দান্ত পারফর্ম করে চলেছেন এবং টিম ইন্ডিয়ায় নিজের জায়গা নিশ্চিত করেছেন। হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, ইশান কিশানের মতো অনেক নাম রয়েছে যারা আইপিএলে দ্যুতি হারানোর পরেই জাতীয় দলে জায়গা পেতে পেরেছিলেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দেবদূত পাডিক্কালের এই তালিকায় নাম রয়েছে, যিনি হয়ত জাতীয় দলে জায়গা না পেলেন, তবে গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএলে ব্যাট হাতে তাঁর প্রচুর রান ছিল। এই বছর তাদের দলের হয়ে তাদের প্রথম ম্যাচ খেলা কঠিন কারণ তিনি করোনায় ইতিবাচক বলে প্রমাণিত হয়েছে। প্রথম ম্যাচে তার অনুপস্থিতিতে বিরাট কোহলি তরুণ কেরালার ব্যাটসম্যান মহম্মদ আজহারউদ্দিনকে সুযোগ দিতে পারেন।

মুম্বইয়ের বিরুদ্ধে নিজের আইপিএল অভিষেক করতে চলেছেন আরসিবির এই তরুণ সেনসেশন 2

বিরাটের অধিনায়কত্ব রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আগামী ৯ এপ্রিল পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের সাথে আইপিএল ২০২১ তে তাদের প্রথম ম্যাচ খেলতে নামবে। ম্যাচটি চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে দেবদূত পাডিক্কাল ফিট না হওয়ার ঘটনায় অধিনায়ক বিরাট তরুণ মহম্মদ আজহারউদ্দিনের সাথে ইনিংস শুরু করতে পারেন। আজহারউদ্দিনের কেরিয়ারের দিকে যদি তাকানো হয় তবে তিনি এ বছর সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে কেরালার দল থেকে সেঞ্চুরি করে আলোচনায় এসেছিলেন।

মুম্বইয়ের বিরুদ্ধে নিজের আইপিএল অভিষেক করতে চলেছেন আরসিবির এই তরুণ সেনসেশন 3

এই টুর্নামেন্টের পাঁচটি ম্যাচে তিনি ৫৩.৫ এর একটি দুর্দান্ত গড়ে ২১৪ রান করেছেন। বিশেষ বিষয়টি হ’ল এই সময়কালে তার স্ট্রাইক রেট ছিল ১৯৪.৫৪, যা দুর্দান্ত। তিনি একটি ম্যাচে মাত্র ৫৪ বলে ১৩৭ রানের ইনিংস খেলেন। এর পরে, আইপিএল নিলামে, আরসিবি তাকে ২০ লক্ষ টাকায় তার বেস পুরস্কার কিনেছিল। আরসিবির দল নির্বাচিত হওয়ার পরে আজহারউদ্দিন অধিনায়ক বিরাট কোহলির প্রশংসা করেছেন। তিনি বলেছিলেন যে তিনি যদি বিরাটের সাথে ইনিংসটি শুরু করার সুযোগ পান তবে এটি তাঁর পক্ষে বড় কথা।

Leave a comment

Your email address will not be published.