IPL 2022 Match No 33 CSK vs MI : ধোনির ইনিংসে বড় প্রতিক্রিয়া দিলেন রবীন্দ্র জাদেজা, ম্যাচ শেষে স্যালুটও করলেন 1

চেন্নাই সুপার কিংস (CSK) শেষ বলে ম্যাচ জিতে মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) বিরুদ্ধে একটি অত্যাশ্চর্য জয় নিবন্ধন করেছে। IPL 2022 মরসুমের দ্বিতীয় ম্যাচে ৩ উইকেটের জয় পেয়েছে চেন্নাই। অধিনায়ক রবীন্দ্র জাদেজাকে এই জয়ে বেশ খুশি দেখাচ্ছিল।

তিনি বলেন, এক সময় আমরা টেনশনে ছিলাম

धोनी को प्रणाम करते हुए रविन्द्र जडेजा

রবীন্দ্র জাদেজা বলেন, “যেভাবে খেলা চলছে তাতে আমরা টেনশনে ছিলাম। এই গেমের দুর্দান্ত ফিনিশাররা এখনও সেখানে ছিল তাই আমরা জানতাম আমাদের একটি সুযোগ ছিল। তিনি এখন এখানে আছেন এবং আমাদের জন্য এই কাজ করছেন। পাওয়ারপ্লেতে ভালো করার সময় মুকেশ দুর্দান্ত বোলিং করেছেন। এমনকি আপনি যদি গেমটি জিততে না পারেন, তবুও আপনি গেমটিতে থাকতে চান।”

ক্যাচ ড্রপ করার বিষয়ে জাদেজা বলেন, “এটা হয়, তাই আমি কখনোই ফিল্ডিংকে হালকাভাবে নিই না এবং কঠোর পরিশ্রম করি। আমাদের ফিল্ডিং নিয়ে কাজ করতে হবে, আমাদের ক্যাচ ড্রপ করার সামর্থ্য নেই।”

চেন্নাই সুপার কিংসের জয়ের কৃতিত্ব মহেন্দ্র সিং ধোনির কাছেই যাওয়া উচিত

IPL 2022: धोनी ने चौका लगाकर चेन्नई को दिलाई जीत, MI को मिली लगातार 7वीं हार

শেষ চার বলে 16 রান করে তিনি ম্যাচটি দলের ঝুলিতে রাখেন। জয়দেব উনাদকাটকে হারিয়ে ধোনি আবার নিজেকে সেরা ফিনিশার হিসেবে প্রমাণ করলেন। প্রথমে খেলে, মুম্বাই ইন্ডিয়ান্সের দল ভাল পারফরম্যান্স করতে ব্যর্থ হয় এবং মাত্র 155 রান করতে পারে। খাতা না খুলেই প্যাভিলিয়নে ফেরেন রোহিত শর্মা ও ইশান কিষাণ। তিনি ছাড়াও কাইরন পোলার্ডও ফ্লপ। এভাবে বড় স্কোর করতে ব্যর্থ হয় মুম্বাই দল। বোলাররা ম্যাচ গড়লেও ধোনি তাদের কঠোর পরিশ্রমকে ছাপিয়ে শেষ বলে চার মেরে চেন্নাই সুপার কিংসকে জয় এনে দেন। ম্যাচের পর জাদেজাকে ধোনির পা স্পর্শ করতে দেখা যায়।

Leave a comment

Your email address will not be published.