IPL 2022: রবি শাস্ত্রীর বড় ভবিষ্যদ্বাণী, শীঘ্রই ভারতের হয়ে খেলবেন জম্মু-কাশ্মীরের এই গতি দানব !! 1

সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) ফাস্ট বোলার উমরান মালিকের এটি দ্বিতীয় আইপিএল (IPL 2022) মরশুম। কিন্তু তিনি ২ বছরের মধ্যেই তার গতি দিয়ে বড় বড় তারকাদের মুগ্ধ করেছেন। এবার তাতে যোগ হয়েছে নতুন নাম, টিম ইন্ডিয়ার প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী। এই বোলারের জন্য তিনি একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন। শাস্ত্রীর মতে, উমরান একজন প্রতিভাবান বোলার এবং তার মতে সে টিম ইন্ডিয়ার হয়ে খেলবে।

স্টার স্পোর্টসের সাথে কথোপকথনে রবি শাস্ত্রী বলেছেন, “উমরান মালিক ধারাবাহিকভাবে ভালো করছেন এবং আমি তার মনোভাব পছন্দ করি। ও একটানা শিখছে। উমরানের সত্যিই ভাল গতি আছে. সঠিক জায়গায় আঘাত করতে থাকলে অনেক ব্যাটসম্যানকে সমস্যায় ফেলতে পারেন তিনি। শুধু, উমরানকে সঠিকভাবে পরিচালনা করতে হবে। ওকে সঠিক তথ্য দিতে হবে। আপনি যেভাবে তার সাথে কথা বলবেন তা খুবই গুরুত্বপূর্ণ হবে।”

উমরানকে যত্ন সহকারে সামলাতে হবে: শাস্ত্রী

IND vs WI: Ravi Shastri Won't Return to the Commentary Box

শাস্ত্রী আরও বলেন, “তার (উমরান) প্রতিভা নিয়ে কোনো সন্দেহ নেই। ভারতের হয়ে খেলার সম্ভাবনা রয়েছে তার। তিনি কবে টিম ইন্ডিয়ার হয়ে খেলতে প্রস্তুত হবেন তা সময়ই বলে দেবে। তবে তার সাথে কথোপকথনের অংশটি খুবই গুরুত্বপূর্ণ। উমরানকে সাবধানে পরিচালনা করতে হবে এবং আপনি তাকে করোনার সময়ে ভারতীয় দলের সাথে ক্রমাগত রাখতে পারেন।” রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে উমরান মালিকের দুর্দান্ত বোলিং স্পেলের একদিন পরেই শাস্ত্রীর বক্তব্য এসেছে। এই ম্যাচে ভালো গতিতে বোলিং করেছেন উমরান।

রাজস্থানের বিরুদ্ধে ২টি উইকেট নেন উমরান

Not An Ordinary Achievement For Us": Pacer Umran Malik's Father On Son's IPL Debut | Cricket News

আইপিএল 2022 মেগা নিলামের আগে, সানরাইজার্স হায়দ্রাবাদ উমরান মালিককে ৪ কোটি টাকায় ধরে রেখে সবাইকে অবাক করে দেয়। তিনি ছাড়াও কেন উইলিয়ামসন ও অলরাউন্ডার আব্দুল সামাদকেও দলে রাখা হয়েছে। আইপিএল 2022-এর প্রথম ম্যাচে উমরান মালিকের শুরুটা ভালো হয়নি। নিজের প্রথম ওভারেই রাজস্থানের ওপেনার জস বাটলার মোট ২১ রান নেন। বাটলার এই ওভারে ২ ছক্কা এবং ১ চার মেরেছিলেন এবং একটি নো-বলে ক্যাচ মিস ও হয়।

Read More: IPL 2022: প্রাক্তন অভিজ্ঞ অজি ব্যাটসম্যানের ভবিষ্যদ্বাণী, বললেন- এই দলই হবে এবার চ্যাম্পিয়ন!

Leave a comment

Your email address will not be published.