নিজের বিয়ে স্থগিত করে Rajat Patidar নিয়েছিলেন IPL 2022-তে অংশ, জানুন আবার কবে বসবেন মণ্ডপে

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের রজত পাটিদার আইপিএল ২০২২ এর এলিমিনেটর ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ৫৪ বলে অপরাজিত ১১২ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। যার মধ্যে তার ব্যাট থেকে ১২টি বাউন্ডারি আর ৭টি আকাশছোঁয়া ছক্কাও দেখতে পাওয়া গিয়েছে। অন্যদিকে তার এই ইনিংস চলাকালীন তার স্ট্রাইক রেট ছিল ২০০ উপরে। এই ইনিংসের পর এখন চারদিকে রজত পাটিদারেরই আলোচনা শোনা যাচ্ছে। এই অবস্থায় এই খেলোয়াড়কে নিয়ে এখন একটি বড় খবর সামনে এসেছে যে রজত নিজের বিয়ে স্থগিত করে আইপিএল ২০২২ এ অংশ নিতে মুম্বই পৌঁছেছিলেন।

আইপিএল ২০২২ খেলার জন্য স্থগিত করেছিলেন বিয়ে

নিজের বিয়ে স্থগিত করে Rajat Patidar নিয়েছিলেন IPL 2022-তে অংশ, জানুন আবার কবে বসবেন মণ্ডপে 1

২৮ বছর বয়সী রজত পাটিদার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল ২০২২ এ খেলার জন্য নিজের বিয়ে স্থগিত করে মধ্যেপ্রদেশ থেকে মুম্বই পৌঁছেছিলেন। হিন্দি সংবাদপত্র ‘প্রভাতকিরণ’ এর খবর অনুযায়ী, রজত পাটিদারের বাবা মনোহর পাটিদার জানিয়েছেন যে তার ছেলের বিয়ে মে মাসে হওয়ার কথা ছিল। কিন্তু আরসিবি থেকে কল আসার পর তিনি নিজের বিয়ে স্থগিত করে দেন। খবর অনুযায়ী এখন রজতের বিয়ে ২০২২ এর জুলাই মাসে হবে।

ফেব্রুয়ারি মাসে হওয়া আইপিএল ২০২২ এর মেগা নিলামে মধ্যপ্রদেশের এই বিস্ফোরক ব্যাটসম্যানের বেস প্রাইস ছিল ২০ লাখ টাকা। কিন্তু তা সত্ত্বেও কোনো ফ্রেঞ্চাইজি তার উপর বাজি ধরেনি। এমনকী আরসিবিও কেনার জন্য অস্বীকার করেছিল। প্রসঙ্গত, রজত গত আইপিএল মরশুমও ব্যাঙ্গালোরের হয়েই খেলেছিলেন। এই অবস্থায় এই দুর্দান্ত তারকা মেগা নিলামে অবিক্রিতই থেকে যান। কিন্তু আরসিবির লভনীথ সিসোদিয়ার আহত হওয়ার পর পরিবর্ত হিসেবে রজতকে তারা নিজেদের দলে নেয়।

আইপিএল ২০২২ এ এমন থেকেছে রজতের প্রদর্শন

নিজের বিয়ে স্থগিত করে Rajat Patidar নিয়েছিলেন IPL 2022-তে অংশ, জানুন আবার কবে বসবেন মণ্ডপে 2

আইপিএল ২০২২ এ এখনও পর্যন্ত রজত আরসিবির হয়ে মোট ৭টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে তিনি ৬টি ইনিংসে ৫৫-র দুর্দান্ত গড়ে ব্যাট করে ২৭৫ রান করেন। এই বছর তার স্ট্রাইকরেট থেকেছে ১৫৬.২৫। অন্যদিকে এই ৬টি ইনিংসে রজতের ব্যাট থেকে একটি দুর্দান্ত সেঞ্চুরি এবং একটি হাফসেঞ্চুরিও দেখতে পাওয়া গিয়েছে।

এই মরশুমে রজত আইপিএলে ৩ নম্বরে ব্যাটিং করেছেন। নিজের ব্যাটিংয়ে তিনি সকলকেই প্রভাবিত করেছেন।যদি এইভাবেই রজতের ব্যাট চলতে থাকে তাহলে এতে কোনো সন্দেহ নেই যে তাকে খুব দ্রুতই ভারতীয় দলের নীল জার্সিতেও দেখা যেতে পারে।

Leave a comment

Your email address will not be published.