IPL 2022 : পাঞ্জাবের বিরুদ্ধে বিপজ্জনক ছক্কা মারলেন রজত পাতিদার! অল্পের জন্য বেঁচে গেল এই ভক্তের প্রাণ! 1

IPL 2022 এর ৬০তম ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং পাঞ্জাব কিংসের (Punjab Kings) মধ্যে খেলা হয়েছিল৷ এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে বড় পরাজয়ের মুখে পড়তে হয়েছে। ভক্তরা ম্যাচে প্রচুর চার ও ছক্কা দেখতে পেয়েছিলেন, কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান রজত পাতিদারের (Rajat Patidar) একটি ছক্কা ভক্তদের জন্য খুব ক্ষতিকারক বলে প্রমাণিত হয়েছিল কারণ এই শটটি সরাসরি একজন ভক্তের মাথায় আঘাত করেছিল।

রজত পাতিদারের মারাত্মক শট

রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের (RCB) ব্যাটসম্যান রজত পাতিদার এই ম্যাচে ২১ বলে ২৬ রান করেন। এই ইনিংসে ১টি চার ও ২টি দুর্দান্ত ছক্কা এসেছে তার ব্যাট থেকে। এর মধ্যে একটি শট দর্শকদের জন্য খুব বিপজ্জনক ছিল। ব্যাঙ্গালোরের ইনিংসের নবম ওভার করছিলেন হারপ্রীত ব্রার (Harpreet Brar)।  রজত পাতিদার সেই ওভারের চতুর্থ বলে লং অনের দিকে বড় ছক্কা মারেন, এই শট স্ট্যান্ডে বসা বয়স্ক ভক্তের মাথায় লাগে, যা দেখে খেলোয়াড়রাও চিন্তিত হয়ে পড়েন। এই শটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

মহিলা ভক্তের মাথায়ও বল লাগে

মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) এবং লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) মধ্যে খেলা ১৫তম মরসুমের সপ্তম ম্যাচে, তরুণ ব্যাটসম্যান আয়ুশ বাদোনি (Ayush Badoni) সুইপ শট খেলতে গিয়ে ডিপ স্কোয়ার লেগে একটি বড় ছক্কা মেরেছিলেন। কিন্তু আয়ুশ বাদোনির এই শটের কারণে স্ট্যান্ডে বসা এক মহিলা আহত হন। এই বল সোজা স্ট্যান্ডে গিয়ে মহিলা ভক্তের মাথায় আঘাত করে। এরপর কিছুক্ষণ মাথা ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় ওই নারীকে।

এভাবেই ছিল পুরো ম্যাচের ঘটনা

IPL 2022

শুক্রবার, IPL 2022-এর ৬০ নম্বর ম্যাচে, পাঞ্জাব কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর একে অপরের মুখোমুখি হয়। ব্র্যাবোর্ন স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে ব্যাঙ্গালোরকে ৫৪ রানে হারিয়ে দিল পাঞ্জাব কিংস। এই জয়ের সঙ্গে চলতি আইপিএলের প্লে অফে যাওয়ার স্বপ্নও বাঁচিয়ে রাখলো ময়াঙ্ক আগারওয়ালের দল। এ দিন প্রথমে ব্যাট করে পাঞ্জাব কিংস ২০ ওভারে ২০৯/৯ এর বিশাল স্কোর খাড়া করে। জয়ের জন্য রান তাড়া করতে গিয়ে ১৫৫ রানেই শেষ হয়ে যায় ব্যাঙ্গালোরের ইনিংস।

Read More: টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ায় ফিনিশার রূপে দীনেশ কার্তিকেই দেখতে চান, এই প্রাক্তন ভারতীয় অধিনায়ক !!

Leave a comment

Your email address will not be published.