বিরাট বা এবিডি নন, এই খেলোয়াড়ই হবেন আরসিবির ম্যাচ উইনার, দাবি কোচ সাইমন ক্যাটিচের 1

আরসিবির প্রধান কোচ সাইমন ক্যাটিচ মনে করেন গ্লেন ম্যাক্সওয়েল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) একজন মাল্টি প্লেয়ার খেলোয়াড় হিসাবে প্রমাণিত হবেন, যিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সূচনা থেকেই ব্যাট হাতে দুর্দান্ত ফর্ম দেখাতে শুরু করেছেন। খেলোয়াড়দের নিলাম চলাকালীন চেন্নাই সুপার কিংসের (সিএসকে) সাথে বিডের জন্য প্রতিযোগিতা করার পরে ৩২ বছর বয়সী অস্ট্রেলিয়ানকে ১৪.২৫ কোটি টাকায় কিনেছিল আরসিবি এবং তিনি নিজেই এই মরসুমে টানা দুবার জয়ের দলে দুটি ম্যাচজয়ী ইনিংস খেলেন। বিশ্বাস সত্য হিসাবে প্রমাণিত।

IPL 2021: 50 after five years for Glenn Maxwell against Sunrisers Hyderabad

“তিনি খুব পরিপক্কতা দেখিয়েছেন, বিশেষ করে আজ (বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে), যখন অন্য প্রান্তে উইকেট পড়ছিল।  তিনি পরিস্থিতিটি ভালভাবে বুঝতে পেরেছিলেন এবং একটি ভাল ইনিংস খেলেন এবং শেষদিকে যখন আমাদের কিছু দ্রুত রান করা দরকার হয়, তখন তিনি তাঁর অভিজ্ঞতার জন্য রান পেলেন।” সংযুক্ত আরব আমিরশাহিতে খেলে যাওয়া ২০২০ সালের আইপিএলে ম্যাক্সওয়েল কিংস ইলেভেন পাঞ্জাবের সাথে ছিলেন তবে তার পারফর্মেন্স খুব খারাপ ছিল, ১৩ ম্যাচে তিনি ১০৮ রান করেছিলেন। তবে ক্যাটিচ বলেছিলেন যে তিনি এই মরসুমে আরসিবির ফ্র্যাঞ্চাইজির সাথে বেশ কিছু ভূমিকা পালন করছেন।

Maxwell delivers again to down Warner's Hyderabad | cricket.com.au

তিনি ফ্র্যাঞ্চাইজির ওয়েবসাইটে পোস্ট করা একটি ভিডিওতে বলেছেন যে, “তিনি দুর্দান্ত ছিলেন। তিনি আমাদের জন্য একটি বড় ভূমিকা পালন করেছেন, প্রথম বিরাটকে (কোহলি) মাঠটি সাজাতে সহায়তা করেছেন যাতে সঠিক খেলোয়াড় সঠিক সময়ে সঠিক জায়গায় দাঁড়ায়। তিনি প্রচুর তরুণ খেলোয়াড়ের সাথে ফিল্ডিংয়ের প্রচুর অনুশীলন করেছিলেন কারণ আমরা জানি যে এই বিভাগটি এমন একটি বিষয় যা আমাদের ভাল রাখতে হবে এবং রান আউট এবং ক্যাচের সম্ভাবনার সুযোগ নিতে হবে।” 

Leave a comment

Your email address will not be published.