আইপিএলের ইতিহাসের সবথেকে লজ্জাজনক রেকর্ড গড়লেন নিকোলাস পুরান 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ এর ১৪তম ম্যাচে পাঞ্জাব কিংসের মুখোমুখি হচ্ছে সানরাইজার্স হায়দরাবাদ। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে পাঞ্জাবের শুরু ভাল হয়নি এবং দলটি ইতিমধ্যে ১২০ রানে সমস্ত উইকেট হারিয়ে ফেলেছে। এই ম্যাচে পাঞ্জাবের উইকেটকিপার ব্যাটসম্যান নিকোলাস পুরানের ফ্লপ অব্যাহত থাকে এবং কোনও অ্যাকাউন্ট না খুলে তিনি তৃতীয়বারের মতো টুর্নামেন্টে প্যাভিলিয়নে ফিরে যান। এটির সাথে পুরান একটি বিব্রতকর রেকর্ডও ধারণ করেছে।

আইপিএলের ইতিহাসের সবথেকে লজ্জাজনক রেকর্ড গড়লেন নিকোলাস পুরান 2

নিকোলাস পুরান আইপিএলের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হয়েছেন যিনি একটি টুর্নামেন্টে দুটি বল, একটি বল এবং কোনও বল না খেলে শূন্য স্কোরে আউট হয়েছেন। নিকোলাস পুরান এবং ক্রিস গেইলের মধ্যে সমঝোতার অভাবের কারণে কোনও বল না খেলেই শূন্য রানে প্যাভিলিয়নে ফিরেছিলেন পুরান। এর আগে রাজস্থান ও চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে নিজের খাতা খুলতে পারেননি তিনি। এই মরসুমে চার ইনিংস খেলে পুরান মাত্র নয় রান করেছেন।

আইপিএলের ইতিহাসের সবথেকে লজ্জাজনক রেকর্ড গড়লেন নিকোলাস পুরান 3

এই ম্যাচের জন্য তাদের প্লেয়িং ইলেভেনে তিনটি পরিবর্তন করেছে পাঞ্জাব কিংস। দলে মোসেস হেনরিকেস, ফ্যাবিয়ান অ্যালেন এবং মুরুগান অশ্বিনকে দলে জায়গা করেছেন জায় রিচার্ডসন ও রাইলে মেরিডিথ এবং জলজ স্যাক্সেনার পরিবর্তে। পাঞ্জাব এ পর্যন্ত খেলেছে তিনটি ম্যাচ এবং এর মধ্যে দুটিতে হেরেছে। শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। টানা তিন ম্যাচে হেরে যাওয়া সানরাইজার্স হায়দরাবাদ তাদের প্লেয়িং ইলেভেনে তিনটি পরিবর্তন করেছে।

Leave a comment

Your email address will not be published.