IPL 2023 এর নিলামে Mumbai Indians এই চার বিদেশী খেলোয়াড়ের উপর খরচা করতে পারে কয়েক কোটি টাকা
Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

আইপিএল ২০২২ (IPL 2022) এ ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের পরিস্থিতি ভীষণই খারাপ। এই বছর মুম্বই ইন্ডিয়ান্সের অবস্থা তেমনই দেখাচ্ছে, যেমনটা ২০২০-তে চেন্নাইয়ের অবস্থা ছিল। এখনও পর্যন্ত খেলা ৯টি ম্যাচে মুম্বই মাত্র ১টি ম্যাচেওই জিতেছে। এখন এই দল প্লে অফের দৌড় থেকে সম্পূর্ণভাবে ছিটকে গিয়েছে।

এই অবস্থায় এখন মুম্বই ইন্ডিয়ান্স ২০২৩ এর আইপিএলের প্রস্তুতির ব্যাপারে ভাবছে। ২০২৩ এ এই দল শক্তিশালীভাবে ফিরে আসার চেষ্টা করবে। শক্তিশালী প্রত্যাবর্তনের জন্য একটি শক্তিশালী দল হওয়া যথেষ্ট জরুরী। এই অবস্থায় আজ আমরা আপনাদের এমন চারজন বিদেশী খেলোয়াড়দের ব্যাপারে জানাব যাদের ২০২৩ এর নিলামে মুম্বই নিজেদের দলে নেওয়ার চেষ্টা করবে।

মিচেল স্টার্ক

IPL 2023 এর নিলামে Mumbai Indians এই চার বিদেশী খেলোয়াড়ের উপর খরচা করতে পারে কয়েক কোটি টাকা 1

এই তালিকায় প্রথম নাম মিচেল স্টার্কের, যাকে মুম্বই ইন্ডিয়ান্স ২০২৩ এর নিলামে টার্গেট করতে পারে। সবসময়ই মুম্বইয়ের রণনীতি দুই বিদেশী জোরে বোলারকে খেলানোর থেকেছে, যার ফলে এই দল যথেষ্ট সফলতা পেয়েছে। জোফ্রা আর্চার এমন একজন খেলোয়াড় যার আগামী মরশুমে মুম্বইয়ের প্রথম একাদশে জায়গা করে নেওয়ার সম্ভাবনা রয়েছে। এই কারণে আরও একটা স্লট বাকি থাকবে আর এই অবস্থায় ফ্রেঞ্চাইজি মিচেল স্টার্ককে টার্গেট করতে পারে। তবে, এই বছর স্টার্ক টি-২০ বিশ্বকাপকে মাথায় রেখে আইপিএল থেকে দূরত্ব বজায় রেখেছেন। আশা করা হচ্ছে যে তিনি আগামী বছর আইপিএলে অবশ্যই যোগ দেবেন। আইপিএলের ২৭টি ম্যাচে মিচেল স্টার্কের নামে ৩৪টি উইকেট রয়েছে।

Prev1 of 4
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.