IPL 2022: টানা দুই ম্যাচে হার, মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ জয়াবর্ধনে খুল্লামখুল্লা সমালোচনা করলেন দলের !! 1

মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়াবর্ধনে মনে করেন যে তার দলের (IPL 2022) আইপিএল ২০২২-এর তাদের দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে লক্ষ্য তাড়া করা উচিত ছিল কিন্তু তারা ম্যাচটি সঠিকভাবে শেষ করতে পারেনি। মুম্বাই ইন্ডিয়ান্সকে ১৯৩ রানের লক্ষ্য তাড়া করতে নির্ধারিত ছিল কিন্তু ইশান কিশান এবং তিলক ভার্মা আউট হওয়ার পর, তাদের দল শনিবার ডিওয়াই পাটিল স্টেডিয়ামে রাজস্থানের বিরুদ্ধে ২৩ রানে হোঁচট খেয়ে পড়ে।

Mumbai Indians (MI) Squad IPL 2022, Matches, Player List, Schedule

টানা দুই ম্যাচে হার মুম্বইয়ের

জয়াবর্ধনে বলেন, “একজন ব্যাটসম্যান যদি শেষ পর্যন্ত থাকতেন, তাহলে পাঁচবারের চ্যাম্পিয়নের জন্য ফলাফল অন্যরকম হতে পারত। মুম্বাই কোচ বলেছেন, আমি মনে করি আমরা তাড়া করার সময় ভালো সময় করেছি এবং ব্যাট হাতে আমাদের একটি খারাপ ওভার হয়েছে যেখানে আমরা আমাদের দুই প্রধান ব্যাটসম্যানকে হারিয়েছি। তাই আমরা ম্যাচটা ঠিকমতো শেষ করতে পারিনি। আমাদের সত্যিই সক্ষম হতে হবে এবং ম্যাচটি সঠিকভাবে শেষ করতে হবে।”

বোলিং নিয়েও মুখ খোলেন মুম্বাই কোচ

महेला जयवर्धने ने फिनिश को लेकर बयान दिया

মাহেলা তার বোলিং নিয়েও চিন্তিত ছিলেন, বলেছিলেন যে তিনি ভাল তবে ম্যাচের গুরুত্বপূর্ণ মুহুর্তে আরও ভাল বল করতে হবে। তিনি বলেন, “আমি মনে করি এটা আমাদের জন্য খুবই হতাশাজনক ফলাফল। আমরা তিনটি খারাপ ওভারে ৭০ রান দিয়েছি, তার মানে আমরা সত্যিই একটি ভাল উইকেটে ১২০ রানের জন্য ১৭ ওভার বল করেছি। আমরা দক্ষতার দিক থেকে খুব ভালো কিন্তু আরও ভালো করতে হবে। রাজস্থানের বিপক্ষে হার ছিল আইপিএলের চলতি মরশুমে মুম্বাইয়ের টানা দুই হার।

Read More: IPL 2022: রবীন্দ্র জাদেজার নেতৃত্বে CSK-এর টানা পরাজয়ে বড় প্রতিক্রিয়া দিলেন রবি শাস্ত্রী, বললেন এই কথা !!

উল্লেখযোগ্যভাবে, রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে ২৩ রানে হারতে হয়েছিল। প্রথমে খেলতে নেমে রাজস্থান রয়্যালস ১৯৩ রানের বড় স্কোর করে। ঝড়ো ব্যাটিং করে ১০০ রান করেন জস বাটলার। লক্ষ্য তাড়া করতে নেমে মুম্বাইয়ের দল এই লক্ষ্য অর্জন করতে ব্যর্থ হয় এবং ১৭০ রানে শেষ করে। তাড়া করতে গিয়ে শেষ পর্যন্ত ক্রিজে ছিলেন কাইরন পোলার্ড কিন্তু আশানুরূপ পারফর্ম করতে পারেননি।

Leave a comment

Your email address will not be published.