IPL 2022: দিল্লি ক্যাপিটালসের জন্য খারাপ খবর, এই তারকা অলরাউন্ডার এখনও ৩ থেকে ৪ ম্যাচ মাঠের বাইরে !! 1

IPL 2022-এ দিল্লি ক্যাপিটালসকে তাদের পরবর্তী ম্যাচ খেলতে হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। এই ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে দিল্লি। দলের অলরাউন্ডার মিচেল মার্শ এখনও চোট থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি এবং আগামী তিন-চারটি ম্যাচের বাইরে থাকতে পারেন বলে মনে হচ্ছে। এবারের আইপিএল নিলামে মিচেল মার্শকে ৬.৫০ কোটি টাকায় কিনেছে দিল্লি। গত মাসে পাকিস্তান সফরে চোট পেয়েছিলেন তিনি।

চোটের জন্য মাঠের বাইরে মিচেল মার্শ

IPL 2022: দিল্লি ক্যাপিটালসের জন্য খারাপ খবর, এই তারকা অলরাউন্ডার এখনও ৩ থেকে ৪ ম্যাচ মাঠের বাইরে !! 2

দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ রিকি পন্টিং এর আগে বলেছিলেন যে ১০ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলার সময় মার্শ ফিরে আসবেন, কিন্তু তিনি চোট থেকে সেরে উঠতে পারেননি। তবে এখন তার চোট আরও খারাপ হওয়ায় আগামী তিন ম্যাচে দলের হয়ে খেলতে পারবেন না তিনি। বিষয়টি সম্পর্কে জ্ঞাত একটি সূত্র এক সংবাদমাধ্যমকে জানিয়েছে যে মিচেলের ইনজুরি পর্যবেক্ষণ করা হচ্ছে। পরের ম্যাচের নামার আগে কিছুটা সময় লাগবে।

২৮ এপ্রিল মাঠে নামতে পারেন অজি অলরাউন্ডার

IPL 2022: দিল্লি ক্যাপিটালসের জন্য খারাপ খবর, এই তারকা অলরাউন্ডার এখনও ৩ থেকে ৪ ম্যাচ মাঠের বাইরে !! 3

দিল্লি ক্যাপিটালস আইপিএল ২০২২-এ দুটি জয় এবং দুটি হারে চার ম্যাচে চার পয়েন্ট নিয়ে ছয় নম্বরে রয়েছে। দলটি এখন পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স এবং কলকাতা নাইট রাইডার্সকে হারিয়েছে। অন্যদিকে,  লখনউ সুপারজায়েন্টস এবং গুজরাট টাইটানসকে হারিয়েছে। ব্যাঙ্গালোর ছাড়াও মিচেল মার্শ পাঞ্জাব কিংস ও রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচ মিস করতে পারেন। এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, ২৮ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচ থেকে ফিরবেন মিচেল মার্শ।

Read More: IPL 2022: ম্যাক্সওয়েলকে টানা তিনটি ছয় উথাপ্পার, ম্যাচের পর মারমুখি হওয়ার কারণ খোলসা করলেন রবিন!!

আইপিএল 2022 শুরু হওয়ার পর থেকেই দিল্লি ক্যাপিটালস তাদের স্কোয়াডের চোট সমস্যা নিয়ে জেরবার হয়ে রয়েছে। এর আগে দক্ষিণ আফ্রিকান পেসার অ্যানরিচ নর্টজে প্রথমদিকের চোটের ম্যাচগুলিতে উপস্থিত ছিলেন না। এবার মিচেল মার্শ কতদিন পর মাঠে ফেরেন, সেটাই এখব দেখার বিষয়।

Leave a comment

Your email address will not be published.