IPL 2022

আইপিএল ২০২২-এর (IPL 2022) ২২ তম ম্যাচে, রবিন উথাপ্পার এমন একটি ঝড় দেখিয়েছে যা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে উড়িয়ে নিয়ে গিয়েছে। প্রথমে ব্যাট করে চেন্নাইয়ের দল আবারও খারাপ শুরু করেছিল। কিন্তু ওপেনার রবিন উথাপ্পা এবং শিবম দুবের জুটি আরসিবি-র বিরুদ্ধে এমন তোলপাড় সৃষ্টি করে যে CSK-এর ভক্তরা শেষ অবধি এই ম্যাচে জয়ের মুখ দেখে।

IPL 2022: ম্যাক্সওয়েলকে টানা তিনটি ছয় উথাপ্পার, ম্যাচের পর মারমুখি হওয়ার কারণ খোলসা করলেন রবিন!! 1

এই ম্যাচে উথাপ্পা ৫০ বলে ৮৮ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন এবং সেই ইনিংসে বেশ কয়েকটি বড় বড় ছয় মারেন। এই সময় তার ব্যাট থেকে আসে ৯টি ছক্কা ও ৪টি চার। এ দিনের লড়াইয়ে, আরসিবি বোলার গ্লেন ম্যাক্সওয়েল উথাপ্পার প্রথম শিকার হন, ফাফ ডু প্লেসিস ম্যাক্সওয়েলকে ১৩তম ওভার করার দায়িত্ব দেন কিন্তু উথাপ্পা এই ওভারে বিপর্যয় সৃষ্টি করেন।

১৩তম ওভারের দ্বিতীয় বলে ছক্কা হাঁকান উথাপ্পা এবং একের পর এক তিনটি ছক্কা মারেন। উথাপ্পার ছক্কা দেখে ম্যাক্সওয়েলের হুঁশ উড়ে গেল, অন্যদিকে সিএসকে-র ভক্তদের আনন্দে লাফিয়ে উঠতে দেখা যায়। এই ছক্কার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

কী বললেন উথাপ্পা?

IPL 2022: ম্যাক্সওয়েলকে টানা তিনটি ছয় উথাপ্পার, ম্যাচের পর মারমুখি হওয়ার কারণ খোলসা করলেন রবিন!! 2

“যখন ম্যাক্সওয়েল তার তৃতীয় ওভার করতে এসেছিলেন, তখন আমি অনুভব করেছি যে বড় বাউন্ডারি হলেও তার থেকে রান নেওয়ার সময় এসেছে। একজন অফ-স্পিনার বল করছিল, তাই আমি তাকে মারার সিদ্ধান্ত নিয়েছি,” উথাপ্পা খেলার পরে অফিসিয়াল ব্রডকাস্টারদের বলেছিলেন।

“যখন স্পিনাররা বোলিং করছিল, আমি তাকে (দুবে) যতটা সম্ভব স্ট্রাইক দেওয়ার চেষ্টা করেছি, এবং যখন পেসাররা ফিরে এসেছিল, আমি তাকে বলেছিলাম আমাকে স্ট্রাইক ফিরিয়ে দিতে। আমি তাকে পিচের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য সময় দিয়েছি এবং তাতেই ও সেট হয়ে যায়। দুবে বল ভালোভাবে হিট করেছে। আমি তার সাথে একটি পার্টানারশিপ নিশ্চিত করেছি,” তিনি যোগ করেছেন।

Read More: বিরাট কোহলির আউটের পিছনে মহেন্দ্র সিং ধোনির দুরন্ত মাস্টারমাইন্ড, এভাবেই চক্রব্যূহ তৈরি হয়েছিল

তবে ১৯তম ওভারে হাসরাঙ্গার বলে বিরাট কোহলির হাতে  ধরা পড়েন উথাপ্পা। আউট হওয়ার আগে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে উথাপ্পা এমন এক ছক্কা মেরেছিলেন, যা দেখে ভক্তরা হতবাক হয়ে যান। অন্যদিকে, যদি এই ম্যাচের কথা বলা হয়, তাহলে টুর্নামেন্টে সিএসকে দ্বিতীয়বার ২০০ পেরিয়ে যায় এবং তারা এই ম্যাচ থেকে চলতি আইপিএলের প্রথম জয়টি তুলে নিয়েছে।

Leave a comment

Your email address will not be published.