IPL 2022: কোহলির এমন নাচ দেখেননি কখনও, মুম্বইয়ের জয়ের পর তুমুল উল্লাস, ৪ ঘণ্টা টিভির সামনে পুরো দল! 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) আইপিএল ২০২২ (IPL 2022)-এর প্লে অফে একটি জায়গা নিশ্চিত করেছে। টি-টোয়েন্টি লিগের ৬৯তম ম্যাচে শনিবার রোমাঞ্চকর ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) ৫ উইকেটে হারিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। এভাবেই নক আউট রাউন্ড থেকে ছিটকে গেল দিল্লির দল। আরসিবি দল প্লে অফে পৌঁছানোর সাথে সাথেই অধিনায়ক ফাফ ডু প্লেসিস এবং অন্যান্য সহ খেলোয়াড়দের সাথে উদযাপন করলেন বিরাট কোহলি (Virat Kohli)। ম্যাচে প্রথমে খেলতে নেমে দিল্লি ৭ উইকেটে ১৫৯ রান করেছিল। জবাবে মুম্বই ১৯.১ ওভারে ৫ উইকেটে লক্ষ্য অর্জন করে। মাত্র ১১ বলে ৩৪ রান করে জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন টিম ডেভিড। মারেন ২টি চার ও ৪টি ছক্কা। মুম্বাইয়ের ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ ২৫ রানে ৩ উইকেট নেন। তিনি ম্যাচ সেরা নির্বাচিত হন।

ফাফ ডু প্লেসিস এবং অন্যান্য সহ খেলোয়াড়দের সাথে উদযাপন করলেন বিরাট কোহলি

IPL 2022: কোহলির এমন নাচ দেখেননি কখনও, মুম্বইয়ের জয়ের পর তুমুল উল্লাস, ৪ ঘণ্টা টিভির সামনে পুরো দল! 2

দিল্লি ক্যাপিটালসের দল যদি এই ম্যাচে জিতত, তাহলে প্লে-অফে পৌঁছে যেত, কারণ তাদের নেট রান রেট আরসিবি-র থেকে ভালো ছিল। এমন পরিস্থিতিতে দিল্লির পরাজয়ের প্রার্থনা করছিল আরসিবি দল। সোশ্যাল মিডিয়ায় দলের একটি ভিডিও পোস্ট করেছে আরসিবি। এতে দেখা যায়, সন্ধ্যা সাড়ে ৭টা থেকে পুরো দল টিভি খুলে ম্যাচ দেখছিল। ম্যাচ শেষ হয় সাড়ে এগারোটায়। ততক্ষণে টিভির সামনে দাঁড়িয়ে জয়ের পর উদযাপন করেছেন তিনি। বিরাট কোহলি শুধু উল্লাসে নাচই করেননি, আলিঙ্গনও করেছিলেন সহ খেলোয়াড়দের।

স্লোগান উঠল আরসিবি

জয়ের পর খেলোয়াড়রাও আরসিবি, আরসিবি, আরসিবি… স্লোগান দেন। কোচ সঞ্জয় বাঙ্গারকেও জড়িয়ে ধরেন কোহলি। এরপর কোহলি বলেন, “ধন্যবাদ মুম্বই। এই সময়টা নির্ভরযোগ্য।” অন্যদিকে ফাস্ট বোলার মহম্মদ সিরাজ বলেন, “আজ আমরা অনেক পরিশ্রম করেছি। আজ আমরা মুম্বই ইন্ডিয়ান্সকে প্রথম থেকেই উল্লাস করছিলাম।” এরপর অধিনায়ক ফাফ ডু প্লেসিস বলেন, “আমরা শুরু থেকেই মুম্বইকে সমর্থন করছিলাম। দারুণ খেলা দেখাল তারা।” এদিকে, গ্লেন ম্যাক্সওয়েল বলেছেন- “টিম ডেভিড তোমাকে ভালোবাসি।” টি-টোয়েন্টি লিগের ১৫তম আসরের শীর্ষ ৪টি দল নির্ধারণ করা হয়েছে। গুজরাট টাইটান্স ২০ পয়েন্ট নিয়ে প্রথম এবং রাজস্থান রয়্যালস ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। লখনউ সুপার জায়ান্টস ১৮ পয়েন্ট নিয়ে তিন নম্বরে এবং আরসিবি ১৬ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে। কোয়ালিফায়ার-১-এ, গুজরাট ২৪ মে রাজস্থানের মুখোমুখি হবে এবং ২৫ মে এলিমিনেটরে আরসিবি লখনউয়ের মুখোমুখি হবে। এই দুটি ম্যাচই হবে কলকাতার ইডেন গার্ডেনে।

Read More: IPL 2022: নিয়মরক্ষার লড়াইয়ে নিজেদের সেরাটা দিতে তৈরি দুই শিবিরই !! শেষ ম্যাচে দলে আসছে এই বিরাট পরিবর্তন

Leave a comment

Your email address will not be published.