IPL 2022

আইপিএল-এর ইতিহাসে সবচেয়ে সফল দলটির নাম মুম্বাই ইন্ডিয়ান্স। ভারতের মহাতারকা ব্যাটসম্যান রোহিত শর্মার নেতৃত্বে মুম্বাই পাঁচবার আইপিএল ট্রফি জিতেছে। কিন্তু আইপিএল ২০২২-এ (IPL 2022) মুম্বাই দল খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। টানা আট ম্যাচ হেরে প্লে অফের দৌড় থেকে ছিটকে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এখন তারা একটি জয়ের জন্য কাতর হয়ে উঠেছে। এতে তারকা খেলোয়াড়ের ক্যারিয়ার বিপদের মুখে পড়েছে।

বিপদে এই খেলোয়াড়ের কেরিয়ার!

IPL 2022: মুম্বাইয়ের হয়ে চূড়ান্ত ফ্লপ এই মারকাটারি ক্রিকেটার, বিপদের মুখে তার আইপিএল কেরিয়ার !! 1

কাইরন পোলার্ড ২০১০ সাল থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের একটি গুরুত্বপূর্ণ অংশ। তিনি তার ঘাতক বোলিং এবং মারকুটে ব্যাটিং দিয়ে আগে মুম্বাইকে অনেক ম্যাচ জিতিয়েছেন। কিন্তু পোলার্ড আইপিএল ২০২২-এ তার নাম অনুসারে পারফর্ম করতে পারেননি। চলতি আইপিএলে তিনি প্রায় সব ম্যাচেই ফ্লপ করছেন। রান করতে ব্যাকুল পোলার্ড। রান করা তো দূরের কথা, উইকেটে থাকতেই লড়াই করছেন তিনি। লখনউ সুপার জায়ান্টদের বিপক্ষে যখন রান তোলার গুরুত্বপূর্ণ দায়িত্ব ছিল পোলার্ডের। এরপর দলের নৌকা মাঝপথে রেখে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন কাইরন পোলার্ড। খারাপ ফর্মের কারণে, তার আইপিএল কেরিয়ারও শেষ হওয়ার পথে যাচ্ছে বলে মনে করা হচ্ছে।

আইপিএল ২০২২-এ ফ্লপ

IPL 2022: মুম্বাইয়ের হয়ে চূড়ান্ত ফ্লপ এই মারকাটারি ক্রিকেটার, বিপদের মুখে তার আইপিএল কেরিয়ার !! 2

কাইরন পোলার্ড আইপিএল 2022-এর (IPL 2022) আটটি ম্যাচে মাত্র ১১৫ রান করেছেন, যার মধ্যে একটি অর্ধশতরানও নেই। একই সঙ্গে বোলিংয়েও চমক দেখাতে পারেননি তিনি। আইপিএল 2022-এর ৮ ম্যাচে তিনি ৩ উইকেট নিয়েছেন। এমন পরিস্থিতিতে মুম্বাই ইন্ডিয়ান্সের সবচেয়ে বড় মাথাব্যথা হয়ে উঠেছে পোলার্ড। কাইরন পোলার্ডের বয়স ৩৪ বছর এবং তার বয়সের প্রভাবও তার ফর্মে দেখা যাচ্ছে। পোলার্ড লখনউয়ের বিপক্ষে ২০ বলে ১৯ রান করেন।

প্লে অফ থেকে ছিটকে গেল মুম্বাই ইন্ডিয়ান্স

IPL 2022: মুম্বাইয়ের হয়ে চূড়ান্ত ফ্লপ এই মারকাটারি ক্রিকেটার, বিপদের মুখে তার আইপিএল কেরিয়ার !! 3

আইপিএল ২০২২ (IPL 2022) মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য চূড়ান্ত খারাপ। মুম্বাই চলতি টুর্নামেন্টে টানা ৮টি ম্যাচ হেরেছে। এখনও প্রথম জয়ের অপেক্ষায় রয়েছে দলটি। লখনউ সুপার জায়ান্টসের কাছে ৩৬ রানে শোচনীয় পরাজয় বরণ করে মুম্বাই। মুম্বাই দলের হয়ে অনেক নামজাদা খেলোয়াড় খুব খারাপ খেলা দেখিয়েছেন। মুম্বাই ইন্ডিয়ান্সকে আইপিএলের সবচেয়ে সফল দলগুলোর মধ্যে গণ্য করা হয়। রোহিত শর্মার নেতৃত্বে পাঁচবার আইপিএল ট্রফি জিতেছে মুম্বাই। তাদের এমন হাল দেখে সবাই চূড়ান্ত হতাশ। আদৌ কি তারা এবার সুদিন দেখবে? এটাই এখন বড় প্রশ্ন।

Leave a comment

Your email address will not be published.