আরসিবি শিবিরে যোগ দিয়েই প্রতিপক্ষদের উদ্দেশ্যে কড়া বার্তা দিলেন বিরাট কোহলি 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল ২০২১) আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে। আইপিএলের ১৪তম আসরের প্রথম ম্যাচটি হবে মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে কোহলি ক্যাপশন লিখেছিলেন যে শেষ পর্যন্ত আপনাকে উত্তর দিতে হবে। বিরাট কোহলির নেতৃত্বে ভারত সম্প্রতি তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ইংল্যান্ডকে ২-১ ব্যবধানে হারিয়েছে।

View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

বিরাট কোহলির নেতৃত্বে ভারত চার টেস্টের সিরিজে ইংল্যান্ডকে ৩-১ ব্যবধানে হারিয়েছিল। এরপরে ভারত পাঁচ ম্যাচের টি টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডকে ৩-২ ব্যবধানে হারিয়েছে। কোহলি গত মরসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে প্লে অফে নিয়ে গিয়েছিলেন। এবার তিনি তার আগে দলকে এগিয়ে নেওয়ার চেষ্টা করবেন। এবার আরসিবির দলে গ্লেন ম্যাক্সওয়েল, ফিন অ্যালেন, মহম্মদ আজহারউদ্দিন এবং ড্যান ক্রিশ্চিয়ানের মতো খেলোয়াড় রয়েছে, যা দলকে শক্তিশালী করেছে।

Virat Kohli Joins Royal Challengers Bangalore Squad In Chennai Ahead Of IPL 2021 | Cricket News

আইপিএলে ১৯২টি ম্যাচে কোহলি ৫৮৭৮ রান করেছেন। আইপিএলে তাঁর পাঁচটি সেঞ্চুরি এবং ৩৯ হাফ সেঞ্চুরি রয়েছে। বৃহস্পতিবার জৈব সুরক্ষা বিধি নিয়ে তিনি আরসিবিতে যোগ দেন। তিনি শিগগিরই দলের প্রশিক্ষণে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। কোহলির আরসিবির সতীর্থ এবি ডি ভিলিয়ার্সও দক্ষিণ আফ্রিকা থেকে ভারতে আসার পরে বৃহস্পতিবার দলের বায়ো বুদবুদে যোগ দিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *