IPL 2022 শেষ হতেই এই পাঁচ অনক্যাপড খেলোয়াড়ের খুলবে ভাগ্য, সোজা জায়গা পাবেন টিম ইন্ডিয়ায়
Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

এই মুহূর্তে দেশে আইপিএল ২০২২ চলছে। এই পয়সাবহুল লীগে বেশকছু ভারতীয় তরুণ খেলোয়াড় নিজের ঔজ্জ্বল্য ছড়াতে শুরু করে দিয়েছেন। আইপিএল এমন একটা লীগ যেখানে ঘরোয়া খেলোয়াড়রা আন্তর্জাতিক স্তরে পরিচিত পান। এই আইপিএলের কারণেই ভারতীয় দলে ঋষভ পন্থ, ঈশান কিষাণ আর সূর্যকুমার যাদবের মতো খেলোয়াড়রা জায়গা পেয়েছেন। আজ এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন পাঁচজনের ব্যাপারে জানাব যারা আইপিএল ২০২২ এর পর টিম ইন্ডিয়ায় জায়গা পেতে পারেন।

এই খেলোয়াড়রা পেতে পারেন ভারতীয় দলে জায়গা

IPL 2022 শেষ হতেই এই পাঁচ অনক্যাপড খেলোয়াড়ের খুলবে ভাগ্য, সোজা জায়গা পাবেন টিম ইন্ডিয়ায় 1

টিম ইন্ডিয়ায় জায়গা পাওয়া এতটাও সহজ নয়, কখনও কখনও কোনো খেলোয়াড়ের ভারতীয় দলে জায়গা পেতে সারা জীবন অপেক্ষা করতে হয়, কিন্তু তাও তাদের ভারতীয় দলে জায়গা পাওয়ার স্বপ্ন পূরণ হয় না। এই অবস্থায় আইপিএলই এমন একটা মঞ্চ, যেখানে ঘরোয়া খেলোয়াড়রা তাদের প্রদর্শনের সৌজন্যে ভারতীয় দলে জায়গা পেতে পারেন। আসুন এই প্রতিবেদনে জেনে নেওয়া যাক আইপিএল ২০২২ এর পর কোন খেলোয়াড়রা ভারতীয় দলে সুযোগ পেতে পারেন।

 

শাহরুখ খান

IPL 2022 শেষ হতেই এই পাঁচ অনক্যাপড খেলোয়াড়ের খুলবে ভাগ্য, সোজা জায়গা পাবেন টিম ইন্ডিয়ায় 2

এই তালিকায় সবার প্রথমে আসে শাহরুখ খানের নাম যিনি সম্প্রতিই রঞ্জি ট্রফিতে নিজের বিস্ফোরক প্রদর্শনে সকলকে চমকে দিয়েছিলেন। শাহরুখ খান রঞ্জি ট্রফিতে তামিলনাড়ুর তরফে দিল্লির বিরুদ্ধে মাত্র ১৪৮ বলে ১৯৪ রান করেছিলেন। তার প্রদর্শনে প্রভাবিত হয়ে পাঞ্জাব কিংস তাকে এই মরশুমে ২.৪০ কোটি টাকায় কেনে। শাহরুখ খান ২০২০ সাল থেকেই আইপিএলে অংশ নিচ্ছেন আর গত বছর তিনি ১১টি ম্যাচে মাত্র ৫৯ রান নিয়েছেন পাশাপাশি ৭টি উইকেটও নেন তিনি। গত মরশুমের পর থেকেই তিনি নিজের ব্যাটিংয়ে যথেষ্ট মনোযোগ দেন আর একজন আক্রামণাত্মক ব্যাটসম্যান হিসেবে উঠে আসেন। এই মরশুমে নিজের প্রথম ম্যাচেই আরসিবির দ্বারা দেওয়া ২০৫ রানের লক্ষ্যকে তাড়া করে শাহরুখ খান পাঞ্জাব কিংসকে জয়ের কাছে পৌঁছে দেন। ওই ম্যাচে শাহরুখ ২০ বলে ২টি ছক্কা এবং ১টি চারের সাহায্যে ২৪ রান করেন। তার এই প্রদর্শন দেখে এটা মনে করা যেতেই পারে যে শাহরুখের জন্য ভারতীয় দলের দরজা খুলে যেতে পারে।

Prev1 of 5
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.