IPL 2022

শুক্রবার, চলতি আইপিএলের (IPL 2022) ৫১তম ম্যাচে গুজরাট টাইটান্সের মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচে রোমাঞ্চকর ম্যাচে গুজরাটকে ৫ রানে পরাস্ত করল মুম্বাই। ১৭৮ রান তাড়া করতে নেমে গুজরাটের ইনিংস ১৭২ রানে সীমাবদ্ধ থাকে। এ দিন, শেষ ওভারে গুজরাটের জয়ের জন্য প্রয়োজন ছিল ৯ রান। কিন্তু ড্যানিয়েল স্যামস দুর্দান্ত বোলিং করার মাধ্যমে মাত্র ৪ রান খরচ করে দলকে চলতি মরশুমের দ্বিতীয় জয় এনে দেন।

শেষ অবধি লড়াই করে গুজরাট

IPL 2022

১৭৮ রানের স্কোর তাড়া করতে নেমে গুজরাটের দল ১০৬ ওভারে প্রথম উইকেটে ১০৬ রান তুলে নেয়। এই সময়, গিল ৩৬ বলে ৫২ রানের একটি ইনিংস খেলেন। এই ইনিংসে তিনি ৬ চার এবং ২ ছক্কা মেরেছিলেন। মুরুগান অশ্বিনের বলে আউট হন তিনি। আউট হওয়ার পর সাহাও বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি এবং ৫৫ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন। তার উইকেটও নেন অশ্বিন। দুই উইকেটের পতনের পর স্কোর এগিয়ে নিয়ে যান সাই ও হার্দিক।

তবে সাই সুদর্শনও তেমন কিছু করতে পারেননি এবং ১৪ রান করার পর হিট উইকেটে আউট হন। তার আউটের পর দলকে এগিয়ে নেন মিলার ও হার্দিক। হার্দিকও আজ বেশি কিছু করতে পারেননি এবং ২৪ রান করে আউট হন। তার আউটের পর রাহুল তেওয়াতিয়া ও মিলার আবারও দলকে জয়ের পথে নিয়ে যান। তবে তিনি জিততে পারেননি এবং দল ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭২ রান করতে সক্ষম হয়।

সম্মানজনক স্কোর করে মুম্বাই ইন্ডিয়ান্স

IPL 2022: ব্র্যাবোর্নে গুজরাটের দর্পচূর্ণ করলো মুম্বাই, ম্যচ শেষে জয়ের রেসিপি খোলসা করলেন টিম ডেভিড !! 1

ইশান কিশান (৪৫) এবং টিম ডেভিড (অপরাজিত ৪৪) এর দুর্দান্ত ব্যাটিংয়ের কারণে, ব্র্যাবোর্ন স্টেডিয়ামে অনুষ্ঠিত গুজরাট টাইটান্স ১৭৮ রানের লক্ষ্য দেয়। মুম্বাই ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ৭৭ রান করে। দলের হয়ে ঈশান ও অধিনায়ক রোহিত শর্মা ৪৫ বলে ৭৪ রানের উদ্বোধনী জুটি গড়েন। গুজরাটের হয়ে দুটি উইকেট নেন রশিদ খান। একই সময়ে একটি করে উইকেট নেন লকি ফার্গুসন, প্রদীপ সাংওয়ান ও আলজারি জোসেফ।

খেলা শেষ হওয়ার পর ম্যাচ সেরা টিম ডেভিড বলেন, “এটা একটা ভাল ব্যাটিং উইকেট ছিল। আমি শেষ ওভারে কয়েকটি বড় শট মারার সুযোগ হাতছাড়া করেছি। দ্বিতীয়ার্ধে আমাদের বোলাররা কতটা ভালো বোলিং করেছে তার প্রমাণ হল আমরা ম্যাচটা জিতে গিয়েছি। বিজয়ী হয়ে ম্যাচ শেষ করাটা দারুণ ব্যাপার। আপনি যখন মাঠের বাইরে বসে থাকেন, বিশেষ করে আপনার সতীর্থরা যখন ম্যাচ জিততে পারছে না, সেটা দেখা খুব কঠিন। তবে সব মিলিয়ে ম্যাচটা জিতে খুবই ভালো লাগছে।”

Leave a comment

Your email address will not be published.