IPL 2022: এই ক্রিকেটারই আগামী ১০ বছর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ছড়ি ঘোরাবে !! কার কথা বললেন হরভজন? 1

মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএলের (IPL 2022) এই মরশুমে এখনও পর্যন্ত ১০ ম্যাচে আট ম্যাচে হেরেছে। মুম্বাই আইপিএল ২০২২-এ প্লে অফের দৌড়ের বাইরে। তবে মিডল অর্ডার ব্যাটসম্যান তিলক ভার্মা এই মরশুমে চিত্তাকর্ষক ফর্মে রয়েছেন। প্রায় প্রতিটা ম্যাচ থেকেই বড় রান তুলে নিচ্ছেন তিনি। এখনও পর্যন্ত যে দুটি ম্যাচ মুম্বই এবার জিতেছে, সেই ম্যাচগুলির পিছনে তিলকের অবদান অনস্বীকার্য।

ভারতের প্রাক্তন অভিজ্ঞ স্পিনার হরভজন সিং বিশ্বাস করেন যে মুম্বাই ইন্ডিয়ান্স ২০ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান তিলক ভার্মার উপর ভালো বিনিয়োগ করেছে। তিনি আরও বলেছিলেন যে তিলক ভার্মা আগামী ১০ বছর মুম্বাই ইন্ডিয়ান্সের দলে থাকবেন। চলতি আইপিএল শুরু হওয়ার আগে ২০ বছর বয়সী তিলক ভার্মাকে মেগা নিলামে মুম্বাই ইন্ডিয়ান্স ১.৭০ কোটি টাকায় কিনেছিল। এই মরশুমে এখনও পর্যন্ত তিনি ৪১ গড়ে ৩২৮ রান করেছেন।

IPL 2022: এই ক্রিকেটারই আগামী ১০ বছর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ছড়ি ঘোরাবে !! কার কথা বললেন হরভজন? 2

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং তিলক ভার্মা এবং দক্ষিণ আফ্রিকার বিস্ফোরক ব্যাটসম্যান ডেভাল্ড ব্রেভিসের ওপর বিশ্বাস রাখার জন্য মুম্বাই ইন্ডিয়ান্সের প্রশংসা করেছেন। স্টার স্পোর্টসে হরভজন বলেছেন, “তিলক ভার্মা এবং ব্রেভিস মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য সেরা দুটি বিনিয়োগ হয়েছে। দলটি এই তরুণ প্রতিভাগুলিতে সঠিকভাবে বিনিয়োগ করেছে। বহু বছর ধরে এর সুফল ভোগ করবে মুম্বাই।”

তিনি যোগ করেছেন, “ব্রেভিস এবং তিলক এই মরশুমে তাদের প্রতিভা দেখিয়েছেন এবং তারা আগামী ১০ বছরের জন্য তাদের এমআই জার্সিতে নিজেদের সেরাটা দিতে চলেছেন।” ভারতের প্রাক্তন পেসার ইরফান পাঠান হরভজনের ভাবনার প্রশংসা করে বলেছেন যে ভার্মা প্রকৃতপক্ষে একজন প্রতিভাবান ব্যাটসম্যান যার ব্যাট দিয়ে লম্বা শট খেলার ক্ষমতা রয়েছে।

IPL 2022: এই ক্রিকেটারই আগামী ১০ বছর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ছড়ি ঘোরাবে !! কার কথা বললেন হরভজন? 3

স্টার স্পোর্টসে কথা বলার সময়, ইরফান পাঠান বলেন, “যখন একজন তরুণ ভালো করে তখন সে আত্মবিশ্বাস অর্জন করে এবং দলে তার অবস্থানকে সুসংহত করতে চায়। আমরা তিলক ভার্মার সাথেও এটি দেখতে পাচ্ছি।”

“ও একজন প্রতিভাবান বাঁ-হাতি ব্যাটসম্যান। সবাই ভালো স্পিন খেলার জন্য একজন বাঁ-হাতি ব্যাটসম্যান খুঁজছে কারণ বাঁহাতি স্পিনার এবং লেগ-স্পিনারদের বিপক্ষে খেলার স্বাভাবিক ক্ষমতা আছে। এই প্লেয়ার যদি এভাবেই খেলতে থাকে, তাহলে সে মুম্বাই ইন্ডিয়ান্সের সুপারহিরো হয়ে উঠবে। আগামী ১০ বছরের জন্য সে ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলবে।”

Read More: IPL 2022: মুরুগানের বলে বোকা হলেন শ্রেয়াস, ইশান কিষাণের হাতে ক্যাচ দিলেন এইভাবে!! দেখুন ভিডিও

Leave a comment

Your email address will not be published.