IPL 2022

চেন্নাই সুপার কিংস রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে ২৩ রানে হারিয়ে আইপিএল 2022-এ (IPL 2022) তাদের প্রথম জয় তুলে নিয়েছে। তারা পুরো দুই পয়েন্ট পেয়েছে যার মানে তারা এখন পয়েন্ট টেবিলে নবম স্থানে। এদিকে, আরসিবি এই ম্যাচে জোরদার লড়াই করে। দেখা যায় সিরাজও ইনিংস শেষ করতে আরসিবির হয়ে হেলিকপ্টার শট খেলছেন !

তবে এ দিন হারের ব্যবধান কমাতে পেরেছে আরসিবি। যার মানে তাদের নেট রান রেটে উল্লেখযোগ্য কোন পরিবর্তন হবে না। আরসিবি উইকেট-রক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক কিছু দুর্দান্ত শট মারেন এবং শেষ অবধি আরসিবির আশা বাঁচিয়ে রাখেন। তিনি ২০০-এর বেশি স্ট্রাইক রেটে ব্যাট করেছেন এবং মাঠের চারপাশে শট খেলেছেন।

এবার প্রথম জয় পেল চেন্নাইIPL 2022: এই ক্রিকেটারের পরামর্শেই ব্যাটে বড় রান পেলেন শিবম দুবে !! ম্যাচের পর কার নাম তিনি নিলেন দেখে নিন 1

RCB-এর লক্ষ্য সবসময়ই ছিল একটি কঠিন ঠাঁই (২১৭), এবং তাদের স্কোর ছিল ৫০/৪ উদ্বোধনী জুটি ফ্লপ করার পর। এর পর তরুণ সুয়াশ প্রভুদেসাই এবং শাহবাজ নাদিম তাদের সেরাটা দিয়ে চেষ্টা করেছিলেন, কিন্তু দুজনেই খুব ভালো ডেলিভারিতে আউট হন। এদিকে, দীনেশ কার্তিক কিছু গুরুত্বপূর্ণ শট খেলে সিএসকেকে ভয় দেখালেও বড় লক্ষ্যের চাপে নিজের উইকেট তুলে দেন ব্রাভোকে। যদিও এই প্রথম কেউ আইপিএল ২০২২-এ কার্তিককে আউট করেছিল।

বড় রান করে খুশি শিবম দুবে

IPL 2022: এই ক্রিকেটারের পরামর্শেই ব্যাটে বড় রান পেলেন শিবম দুবে !! ম্যাচের পর কার নাম তিনি নিলেন দেখে নিন 2

এদিন ৯৫ রান করেন চেন্নাইয়ের শিবম দুবে। খেলার পর ম্যাচের সেরা এই ক্রিকেটার বলেন, “আমরা প্রথম জয় খুঁজছিলাম এবং আমি সত্যিই খুশি যে আমি দলের জন্য অবদান রেখেছি। এটা আমার জন্য সম্মানের। আমি এই সময় আরও মনোযোগী এবং মৌলিক বিষয়গুলিতে ফোকাস করছি। অনেক সিনিয়রের সাথে কথা বলেছি- মাহি ভাইও আমাকে খেলার উন্নতি করতে সাহায্য করেছেন। তিনি বললেন, ‘শুধু মনোযোগ দাও, শুধু স্থির হও, খেলায় দক্ষতাকে কাজ করতে দাও।’ অনেকেই আমাকে বলেছেন যে নিজের মতো ব্যাট করি। পরিস্থিতি যেমন দাবি করে, অধিনায়ক ও কোচ আমাকে যেভাবে বলবেন, আমি যে কোন জায়গায় ব্যাট করতে প্রস্তুত।”

Leave a comment

Your email address will not be published.