IPL 2022: আরসিবির আইপিএল জেতা নিশ্চিত! রয়েছেন লাকি চার্ম হিসেবে থাকা একজন খেলোয়াড় 1

আর মাত্র কিছু সময় পরেই শুরু হতে চলেছে IPL 2022 এর প্লে অফস পর্ব। সবার মনে একটাই প্রশ্ন যে এবার কি আরসিবি (RCB) দল জিতবে আইপিএলের শিরোপা? তার উত্তর পাওয়া গেছে। বিরাট কোহলির দলে এমন একজন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়েছে, যে দলে ছিল, একই দল শিরোপা দখল করেছে। এই খেলোয়াড় তার নামে চারটি আইপিএল ট্রফি জিতেছেন, তাও বিভিন্ন দলে থাকাকালীন।

আরসিবি এই খেলোয়াড়কে ধরে ফেলেছে

IPL 2022: আরসিবির আইপিএল জেতা নিশ্চিত! রয়েছেন লাকি চার্ম হিসেবে থাকা একজন খেলোয়াড় 2

এবার আইপিএল মেগা নিলামে তাদের সঙ্গে স্পিনার কর্ণ শর্মাকে যুক্ত করেছে আরসিবি। কর্ণ শর্মা তার দুরন্ত বোলিংয়ের জন্য পরিচিত। তিনি এখন পর্যন্ত যে দলেরই অংশ ছিলেন না কেন, শিরোপা দখল করেছেন তিনি। এমন পরিস্থিতিতে কোহলির অসমাপ্ত স্বপ্ন পূরণ করতে পারেন তিনি। কর্ণ শর্মা RCB-এর জন্য লাকি চার্ম হিসেবে এসেছেন, যিনি আরসিবিকে চ্যাম্পিয়ন করতে পারেন। আরসিবি এখন পর্যন্ত একটিও শিরোপা জিততে পারেনি। এবার তার দলে অনেক ম্যাচ উইনার খেলোয়াড় রয়েছে, যারা তাকে ট্রফি পেতে পারে। চারবার আইপিএল শিরোপা জিতেছেন কর্ণ শর্মা। তাও বিভিন্ন দলে থাকাকালীন। ২০১৬ সালে সানরাইজার্স হায়দ্রাবাদ শিরোপা জিতেছিল। তখন কর্ণ শর্মা হায়দরাবাদের অংশ ছিলেন। তারপরে, যখন মুম্বই ইন্ডিয়ান্স ২০১৭ সালে শিরোপা জিতেছিল, তখন কর্ণ শর্মাকে মুম্বই দলে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এরপর তাকে কিনে নেয় চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের সাথে, তিনি ২০১৮ এবং ২০২১ সালের আইপিএল ট্রফি জিতেছিলেন। এখন আরসিবি আইপিএল ২০২২ মেগা নিলামে কর্ণ শর্মাকে ৫০ লক্ষ টাকায় দড়ি দিয়েছে। এখন দেখা হবে তিনি আরসিবির ভাগ্য বদলাতে পারেন কি না।

আইপিএল থেকে আয় করেছেন কোটি কোটি টাকা

IPL 2022: আরসিবির আইপিএল জেতা নিশ্চিত! রয়েছেন লাকি চার্ম হিসেবে থাকা একজন খেলোয়াড় 3

কর্ণ শর্মা গত ৮ বছর ধরে টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন। এখন কর্ণ শর্মার বয়স ৩৪ বছর। এমন পরিস্থিতিতে টিম ইন্ডিয়াতে তার প্রত্যাবর্তন খুব কমই দেখা গেলেও লেগ ব্রেক বোলিং করে সকলের মন জয় করেছেন এই খেলোয়াড়। আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ ও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন। আইপিএলে তিনি ৬৮ ম্যাচে ৫৯ উইকেট নিয়েছেন। তিনি ভারতের হয়ে একটি টেস্ট, ২টি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। কিন্তু আইপিএল থেকে বেতন হিসেবে পেয়েছেন ৩৫ কোটি টাকা।

Read More: IPL 2022: মুম্বাই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ম্যাচ স্টেডিয়াম মাতালেন এই মিস্ট্রি গার্ল, নেটজেনদের মধ্যে চাঞ্চল্য

Leave a comment

Your email address will not be published.